পালিয়ে বিয়ে করার ঘটনায় নব দম্পতির পরিবারের ওপর হামলার অভিযোগ উঠলো মেয়ের বাড়ির লোকেদের বিরুদ্ধে।

0
213

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ-  পালিয়ে বিয়ে করার ঘটনায় নব দম্পতির পরিবারের ওপর হামলার অভিযোগ উঠলো মেয়ের বাড়ির লোকেদের বিরুদ্ধে। আক্রান্ত ওই নব দম্পতির পরিবারের দুইজন চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজে। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে মানিকচক থানার গঙ্গাঘাট এলাকায়। এই ঘটনায় আক্রান্ত ওই নব দম্পতির পরিবারের পক্ষ থেকে ভীম চৌধুরী , মিঠুন চৌধুরী সহ ৮ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্তদের নাম লালাজি চৌধুরী (২৫) এবং পূজা চৌধুরী (২০)। এরা সম্পর্কে ছেলে পক্ষের দাদা ও বৌদি।

এই হামলার ঘটনায় আক্রান্তের পরিবার মেয়ের দাদা ভীম চৌধুরী, মিঠুন চৌধুরী সহ তার দলবলের বিরুদ্ধেই অভিযোগ দায়ের হয়েছে।
আক্রান্ত লালাজি চৌধুরী জানিয়েছেন, তার ভাই গোবিন্দ চৌধুরী কয়েকদিন আগেই এলাকারই এক যুবতীকে পালিয়ে বিয়ে করে।  এরপরই বৃহস্পতিবার রাতে মেয়ের পরিবার তাদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। তাকে লোহার রড দিয়ে মারধর করা হয় । স্বামীকে মার খেতে দেখে প্রতিবাদ করেন স্ত্রী পূজা চৌধুরী। সেই সময় তিনিও আক্রান্ত হন। এই ঘটনার পর স্থানীয়দের তৎপরতায় ওই দম্পতি প্রাণে বাঁচেন। যদিও ঘটনার পর থেকে ওই নবদম্পতি হামলাকারীদের ভয় এলাকাছাড়া হয়ে রয়েছে বলে আক্রান্তের পরিবারের অভিযোগ।

পুলিশ জানিয়েছে, হামলার ঘটনায় অভিযোগের পরিপ্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা। তাদের খোঁজ চালানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here