ইংরেজবাজার পুরসভার নির্বাচনে সবথেকে কনিষ্ঠতম প্রার্থী পদে দাঁড়িয়েছেন ২৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলের পূজা দাস।

0
253

নিজস্ব সংবাদদাতা, মালদা:- ইংরেজবাজার পুরসভার নির্বাচনে সবথেকে কনিষ্ঠতম প্রার্থী পদে দাঁড়িয়েছেন ২৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলের পূজা দাস। উচ্চশিক্ষিত পূজা দেবী সংসারের হাল ধরার পাশাপাশি এবারের তৃণমূল দলের হয়ে প্রথম নির্বাচনে প্রার্থী হয়েছেন। আর তরুণী-তুর্কি এই প্রার্থীর সঙ্গে উচ্ছ্বাসের সাথে দলীয় কর্মী , সমর্থকেরা বাড়ি বাড়ি যাচ্ছেন নির্বাচনী প্রচারে। নিজের ওয়ার্ডের মানুষের নানান সমস্যার কথা শোনার পাশাপাশি মুখ্যমন্ত্রীর বিভিন্ন উন্নয়নমূলক প্রচারের কথা মানুষের কাছে তুলে ধরছেন ২৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী পূজা দাস।
মালদা শহরের আভিজাত এলাকা হিসেবে পরিচিত ২৭ নম্বর ওয়ার্ডটি। এই ওয়ার্ডের মধ্যে রয়েছে গয়েশপুর , সূর্যসেন পল্লী, দেশবন্ধূপারা, বিধানপল্লী সহ একাধিক এলাকা। বহুতল আবাসন থেকে মধ্যবিত্তের বাড়ি। চাকরিজীবী থেকে ব্যবসায়ী এবং গৃহস্থের পরিবার সব ধরনের মানুষের বসবাস রয়েছে এই ওয়ার্ডে । আর সেখানেই নির্বাচনী প্রচারে পৌঁছে যাচ্ছেন তৃণমূল প্রার্থী পূজা দাস। ছিপছিপে চেহারার , মায়াবী মুখ নিয়ে যখন মানুষের দুয়ারে নির্বাচনী প্রচারে যাচ্ছেন তখন অন্তত দুহাত তুলে মানুষের আশীর্বাদ টুকু মিলছে। আর এতেই খুশি হয় পাড়ায় পাড়ায় ঘুরে বেড়াচ্ছেন তৃণমূল প্রার্থী । তার সঙ্গে দলীয় ঝান্ডা নিয়ে সামিল হয়েছেন সংশ্লিষ্ট ওয়ার্ডের শতাধিক কর্মী, সমর্থকেরা।
তৃণমূল প্রার্থী পূজা দাস বলেন, এই প্রথম আমি পুরো নির্বাচনে দাঁড়িয়েছি। ২৭ নম্বর ওয়ার্ডের আমার বাড়ি। কলেজ লাইফ থেকে রাজনীতি করে আসছি। তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সৈনিক হিসেবে নিজেকে মনে করি। দল এবার আমাকে সুযোগ দিয়েছে প্রার্থী করে মানুষের জন্য কাজ করার। তাই বাড়ি বাড়ি গিয়ে এলাকার নানান সমস্যার কথা শুনছি। খুঁটিনাটি অনেক বিষয় যেগুলো পাড়া প্রতিবেশীদের ঘটে থাকে। সেসব সমস্যার কথা শুনেও সমাধানের প্রতিশ্রুতি দিচ্ছি। যেভাবে সাড়া মিলেছে, তাতে এবারের নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করবেন সাধারণ মানুষ।

ছবি ——- ইংরেজবাজার পুরসভার ২৭ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর নির্বাচনী প্রচার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here