যা বিগত দিনের সরকার করতে পারে নি , তা করে দেখিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি : ফিরহাদ হাকিম ।

0
276

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- লক্ষী ভান্ডার যার কাছে আছে সেই তো “মা লক্ষী”। যা বিগত দিনের সরকার করতে পারে নি , তা করে দেখিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি । আমাদের দলনেত্রীর কাছে উন্নয়নের ক্ষেত্রে না বলে কিছু হয় না । সবটাই বাস্তবায়িত করে দেখিয়েছেন উনি । তাই মানুষ এই বাংলায় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে চাইছেন। বুধবার রাতে পুরাতন মালদা পুরসভার মঙ্গলবাড়ী এলাকায় জনসভা বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন রাজ্যের পরিবহন দপ্তরের মন্ত্রী তথা মালদার তৃণমূলের পর্যবেক্ষক ফিরহাদ হাকিম ।
এদিন রাত আটটা নাগাদ পুরাতন মালদা পুরসভার ৩৪ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন মঙ্গলবাড়ী এলাকায় পুরো নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূলের এই জনসভা অনুষ্ঠিত হয়। সেখানে কলকাতার মেয়র তথা মন্ত্রী ফিরহাদ হাকিম ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের শ্রম দপ্তরের রাষ্ট্রমন্ত্রী মন্ত্রী গোলাম রাব্বানী। ছিলেন তৃণমূলের জেলা সভাপতি তথা বিধায়ক রহিম বক্সী , আরেক বিধায়ক নিহার ঘোষ সহ সংশ্লিষ্ট এলাকার প্রার্থীরা।
মঙ্গলবাড়ী এলাকায় তৃণমূলের এই নির্বাচনী জনসভায় দলীয় কর্মী সমর্থকদের পাশাপাশি মহিলাদের উপস্থিতি ছিল সব থেকে বেশি । আর সেই মহিলাদের দেখে আবেগে আপ্লুত হয়ে পড়েন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম । জনসভায় বক্তব্য রাখতে গিয়ে মন্ত্রী বলেন, শিলিগুড়ি কর্পোরেশনের ভোট মানুষ দেখেছে। গত বিধানসভা নির্বাচনে যারা বিজেপিকে ভোট দিয়ে জয় করেছিলেন। সেই সাধারণ মানুষ সবটাই বুঝতে পেরেছে। ওদের দ্বারা উন্নয়ন কিছু হবে না। উন্নয়নের কান্ডারী মাননীয় মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি। যেটা মানুষ বুঝতে পেরেছে। তাই এবার শিলিগুড়িতে সর্বত্রই কর্পোরেশনের নির্বাচনে ভরাডুবি হয়েছে বিরোধীদের। ঠিক একইভাবে রাজ্যের অন্যান্য পুর এলাকায় এভাবেই বিরোধীদের অবসান হবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here