দিনহাটায় কাউন্সিলারের স্বামীকে গুলি, প্রতিবাদে মাথাভাঙ্গায় বিজেপির বিরুদ্ধে ধিক্কার মিছিল তৃণমূলের।

0
243

মনিরুল হক, কোচবিহার: দিনহাটায় তৃণমূল কাউন্সিলর স্বামীকে গুলি করার প্রতিবাদে ধিক্কার মিছিল মাথাভাঙায়। রবিবার মাথাভাঙা শহর ব্লক তৃণমূল কংগ্রেসের ডাকে ওই ধিক্কার মিছিল অনুষ্ঠিত হয়। এদিন ধিক্কার মিছিলটি তৃণমূল কংগ্রেসের সেন্ট্রাল পার্টি অফিস থেকে বেরিয়ে মাথাভাঙ্গা শহর পরিক্রমা করে। এদিন ওই মিছিলে প্রচুর কর্মী সমর্থকদের উপস্থিতি লক্ষ্য করা যায় দিন।

এদিন ওই ধিক্কার মিছিল উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলার সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন,উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার চেয়ারম্যান তৃণমূল কংগ্রেস নেতা পার্থ প্রতিম রায়, তৃণমূল যুব কংগ্রেসের কোচবিহার জেলার সভাপতি কমমলেশ অধিকারী, মাথাভাঙ্গা পৌরসভার বিদায়ী পৌর বোর্ডের চেয়ারপারসন লক্ষপতি প্রামানিক, মাথাভাঙ্গা শহর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ রায়, তৃণমূল যুব কংগ্রেসের মাথাভাঙা শহরে ব্লক সভাপতি বিশ্বজিৎ সাহা সহ অন্যান্য নেতৃত্বরা।

এদিন ওই মিছিল শেষে তৃণমূল কংগ্রেসের কোচবিহার জেলা সভাপতি গিরীন্দ্র নাথ বর্মন বলেন,শুধু মাথা ভাঙ্গায় নয় গোটা কোচবিহার জেলার বিভিন্নস্থানে বিজেপির বিরুদ্ধে ধিক্কার মিছিল হবে। তিনি বলেন বিজেপির অঙ্গুলিহেলনে দিনহাটার কাউন্সিলারের স্বামী বিজয় দাস কে তারা গুলি করেছে প্রকাশ্য দিবালোকে। এটা কোনোভাবেই মেনে নেওয়া যায় না।এই ঘটনার তীব্র নিন্দা করছি এবং বিজেপির বিরুদ্ধে ধিক্কার জানাচ্ছি।তিনি আরো বলেন সামনে পৌরসভা নির্বাচন সেই নির্বাচনে মাথাভাঙ্গা এলাকা য় যেহেতু বিজেপির বিধায়ক রয়েছে, এই এলাকায় অশান্তি তৈরি করতে পারে বলে আশংকা করছি। তাই বিজেপিতে আছে মাথাভাঙ্গা পৌরসভা নির্বাচনে কোনরূপ অশান্তি সৃষ্টি করতে না পারে তার জন্য আমরা সজাগ রয়েছে পাশাপাশি পুলিশ প্রশাসনকে ও সজাগ থাকতে হবে বলে গিরিন বাবু জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here