রাতের অন্ধকারে বিজেপির ফ্লেক্স ও দলীয় পতাকা ছিড়ে ফেলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে ,অভিযোগ অস্বীকার তৃণমূলের ।

0
81

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ – আর কয়েকটা দিন পর রাজ্যে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন অনুষ্ঠিত হবে । সেই নির্বাচনকে সামনে রেখে বাঁকুড়া জেলার সোনামুখী ব্লকের ডিহিপারা পঞ্চায়েতের রাঙ্গামাটি ২১ নম্বর বুথে বিভিন্ন রাজনৈতিক দলের পাশাপাশি বিজেপির তরফেও ফ্লেক্স ও দলীয় পতাকা লাগানো হয়। রাতের অন্ধকারে বিজেপির লাগানো সেই ফ্লেক্স ও পতাকা ছিঁড়ে ফেলার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে এমনটাই দাবি বিজেপির । যদিও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে ওঠা অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছে শাসক দল । তবে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে শাসক বিরোধী তরজা ।

সোনামুখী বিধানসভার বিজেপি বিধায়ক দিবাকর ঘরামী সাংবাদিকদের মুখোমুখী হয়ে জানান , তৃণমূল কংগ্রেসের পায়ের তলার মাটি দুর্বল হয়ে গিয়েছে যেন তেন প্রকারে তারা চাইছে পায়ে পা লাগিয়ে ঝামেলা করে এলাকা উত্তপ্ত করে জয়লাভ করতে ।

এ বিষয়ে বিষ্ণুপুর সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ইউসুফ মন্ডল জানান , এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেস যুক্ত নয় । সোনামুখী ব্লকের দশটি পঞ্চায়েতে বিজেপি হেরে যাবে ওদের সঙ্গে মানুষ নেই এটা বুঝতে পেরে তৃণমূলের নামে বদনাম করতে বিজেপি এসব করছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here