কোলে শিশু চোখে জল নিয়েই পুলিশ সুপারের অফিসে হাজির পুলিশ এবং তৃণমূলের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ জানাতে।

0
232

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ- কোলে শিশু চোখে জল নিয়েই পুলিশ সুপারের অফিসে হাজির পুলিশ এবং তৃণমূলের বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ জানাতে। গ্রামে থাকতে হলে তৃণমূল করতে হবে,,, স্বয়ং থানার আই সির হুমকি,, এ কেমন নির্বাচন প্রশ্ন বিজেপি সাংসদের!

মাত্র আটচল্লিশ ঘণ্টা পর পঞ্চায়েত ভোট, তবে এখনো জলপাইগুড়ি জেলার বানারহাট থানার অন্তর্গত ১৫/৫৩নম্বর বুথের বহু ভোটার ঘরছাড়া, চলছে পুলিশের সঙ্গে শাসক দল দাড়া অত্যাচার,
বৃহস্পতিবার এমন প্রায় দেড়শো মহিলা কে সঙ্গে নিয়ে জেলা পুলিশ সুপারের কাছে অভিযোগ জানাতে এসে জানালেন জলপাইগুড়ি লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ ডা: জয়ন্ত কুমার রায়। এই ঘটনা প্রসঙ্গে সাংসদ জানান, অবাক হচ্ছি এই আক্রান্ত গ্রাম বাসীদের মুখে জেনে , যে পুলিশের আই সি স্বয়ং গ্রাম বাসীদের শাসিয়ে বলছেন, গ্রামে থেকে ভোট দিতে হলে তৃণমূল ই করতে হবে,,,, এটা কেমন নির্বাচন হতে চলেছে জলপাইগুড়ি জেলায়?
সাংসদ এর পাশাপাশি এলাকায় পুলিশ এবং তৃণমূল কর্মীদের দাড়া অত্যাচারিত হয়ে বর্তমানে গ্রাম ছাড়া বলে অভিযোগ করে সালবারি গ্রামের মীনাক্ষী রায় বলেন, আমার স্বামী বিজেপি দল করে, এই কারণে আমাদের ওপর অত্যাচার করছে পুলিশ এবং এলাকার তৃণমূলের লোকজন আমার স্বামী এখনো গ্রাম ছাড়া।
পুলিশ এবং শাসক দল দাড়া অত্যাচারের অভিযোগ জানাতে কোলের শিশুকে নিয়ে জেলা পুলিশ সুপারের অফিসে ছুটে আসা এক অভিযোগকারী চোখের জল মুছে বলেন, আমরা একা গ্রামে ফিরে গেলেই আবার অত্যাচার শুরু করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here