মাওবাদী কায়দায় পোস্টার দিয়ে বিজেপি প্রার্থীর গলা কাটার হুমকি তৃণমূলের।

0
90

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা: মাওবাদি কায়দায় বিজেপি প্রার্থীর গলা কাটার হুমকি দিয়ে পোস্টার কোচবিহারের। ঘটনাটি কোচবিহার ১ নং ব্লকের ঘুঘুমারী গ্রাম পঞ্চায়েতের বশেরহাট এলাকায়। অভিযোগ,গতকাল ভোট ছাপ্পা হয়েছে। সেই অভিযোগের পর পুনর্নির্বাচন হচ্ছে। সেই কারণে যাতে বিজেপি প্রার্থী যাতে ভোট কেন্দ্রে না যায়। সেই কারণে বিজেপি প্রার্থীর রেশমী দে ভৌমিকের বাড়ির সামনে পোস্টার গলা কাটার হুমকি দিয়ে পোস্টার ফেলে যায়। সেখানে পোস্টারে লেখা রয়েছে “গেলে গলাকাটা হবে”। অর্থাৎ ভোট কেন্দ্রে বিজেপি প্রার্থী যদি যায় তাহলে তার গলা কেটে দেওয়া হবে। এই অবস্থায় দাড়িয়ে বিজেপি প্রার্থী ও তার পরিবারের লোকজন আতঙ্কে রয়েছে।

সোমবার রাজ্যের ৬৯৭টি বুথে পুনর্নির্বাচন হচ্ছে। কিন্তু তার মধ্যে ৫৩টি বুথে আজ ফের র্নির্বাচন শুরু হয়েছে। এই পুনর্নির্বাচন সকাল সাতটা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত চলবে। এখনও পর্যন্ত জেলার ৫৩ টি বুথে ভোট প্রক্রিয়া শুরু হয়। কিন্তু সেই ভোট শুরুর আগে কোচবিহার ১ নং ব্লকের ঘুঘুমারী গ্রাম পঞ্চায়েতের ঘুঘুমারী এপি স্কুলে ভোট চলছে। সেই বুথের প্রার্থী বাড়ির সামনে পোস্টার ফেলে প্রার্থীর গলা কেটে ফেলার হুমকি দেওয়া হয় তৃণমূলের পক্ষ বলে অভিযোগ বিজেপি প্রার্থীর রেশমী দে ভৌমিকের।

এদিন এবিষয়ে বিজেপি প্রার্থী রেশমী দে ভৌমিক অভিযোগ করে জানান,, আমাকে ভয় দেখানোর জন্যই আমার বাড়ির সামনে পোস্টার ফেলে গিয়েছে তৃণমূল কংগ্রেস। কারণ পুনর্নির্বাচন শান্তি পূর্ণ হলে তৃণমূল হারবে। সেই কারণে আমাকে ভয় দেখাতেই এই পোস্টার। আমি ভয় পেলে সাধারণ কর্মীরাও ভয় পাবে। সেই কারণে এটা তৃণমূল করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here