বেহাল মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের বহির্বিভাগ, সমস্যায় রোগীর আত্মীয় পরিজনেরা।

0
14

মাথাভাঙ্গা, ২৫ জুনঃ বেহাল মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের বহির্বিভাগ। অস্বস্তিতে ডাক্তার দেখাতে আসা রোগী সহ রোগীর আত্মীয় পরিজনেরা। পাশাপাশি সমস্যার মুখে চিকিৎসকেরাও। এবিষয় নিয়ে কিছুটা হলেও অস্বস্তিতে হাসপাতাল কর্তৃপক্ষ।
জানা গেছে, মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে বহির্বিভাগের বিভিন্ন কক্ষেই থই থই করছে জল। আর সেই কাদা জল পেরিয়েই চিকিৎসকের কাছে যেতে হচ্ছে সাধারণ মানুষদের। শুধু তাই নয়, জলের কারনে যে কোন সময় বিপদ হতে পারে। যার জেরেই অস্বস্তিতে ডাক্তার দেখাতে আসা রোগী সহ রোগীর আত্মীয় পরিজনেরা।
মাথাভাঙ্গা হাসপাতালে চিকিৎসা করাতে আসা সুভাষচন্দ্র সাহা জানান, এই ধরনের পরিষেবা আমাদের কাম্য নয়। চিকিৎসা করাতে আসা সমস্ত মানুষদেরই কাঁদা জল পেরিয়ে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকতে হচ্ছে। দ্রুত সংস্কার করা দরকার না হলে আরও বেশি সমস্যায় পড়তে হবে চিকিৎসা করাতে আসা মানুষদের।
এদিন মাথাভাঙ্গা হাসপাতালে কর্তব্যরত এক চিকিৎসক বলেন, আমরা পাবলিক সার্ভেন। আমাদের কাজ পরিষেবা দেওয়া। ঘরের ভেতরে জল রয়েছে এবং ঘরটি শক হয়ে রয়েছে, তাই বাইরে থেকেই পরিসেবা দিচ্ছি। বিষয়টি হাসপাতাল সুপারকে জানানো হয়েছে এবং তিনি এসে দেখেও গেছেন।
এদিন হাসপাতালের সুপার মাসুদ হাসান জানান, সমস্যাটি অনেকদিন ধরেই রয়েছে আমরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।