করা পুলিশি নিরাপত্তার মধ্যে দশেরা উৎসব পালিত হলো মালদায়।

0
407

নিজস্ব সংবাদদাতা, মালদা:- করা পুলিশি নিরাপত্তার মধ্যে দশেরা উৎসব পালিত হলো মালদায়। জেলা প্রশাসনের সহযোগিতায় কালীতলা ক্লাবের উদ্যোগে মঙ্গলবার সন্ধ্যায় জেলা ক্রীড়া সংস্থার মাঠে এই রাবণ বধ কর্মসূচি পালন করা হয়। যেখানে রামের ভুমিকায় হারসিত আগারওয়াল এবং লক্ষণের সাজে রাজদীপ সাহা এই দুই বালক তীর ও ধনুক দিয়ে রাবণ বধ করে। আর এই কর্মসূচির পরই চলে আতশবাজির খেলা। প্রতি বছরের মতো এবছরও দশমীতে এই রাবণ বধ দেখতে অসংখ্য মানুষ ভিড় করেছিলেন মালদা জেলা ক্রীড়া সংস্থার মাঠে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের সেচ দপ্তরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন, জেলাশাসক নীতিন সিংহানিয়া, পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব, ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু নারায়ন চৌধুরী, রাজ্যসভার সাংসদ মৌসুম নূর, উত্তরবঙ্গ ক্রিড়া উন্নয়ন পরিষদের সদস্য প্রসেনজিৎ দাস, বিধায়ক সমর মুখার্জি , আব্দুর রহিম বক্সী সহ বিশিষ্ট জনেরা।
মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন, দুর্গাপুজোর উৎসব মুখর বাংলা। ঘরে ঘরে এখন আনন্দ উৎসব চলছে। সকলেই যেন শান্তিপূর্ণভাবে এই আনন্দে সামিল হতে পারে সেই আশায় রাখছি । এদিন রাবণ বধ অনুষ্ঠানে অসংখ্য মানুষ ভিড় করেছিলেন। সুষ্ঠুভাবে কর্মসূচির সম্পন্ন হয়েছে।
ইংরেজবাজার পুরসভার চেয়ারম্যান কৃষ্ণেন্দু চৌধুরী বলেন , অশুভ শক্তির বিনাশ ঘটিয়েই রাবণ বধ কর্মসূচি গ্রহণ করা হয়েছে । এছাড়াও কালিতলা ক্লাবের পক্ষ থেকে দর্শনার্থীদের মনোরঞ্জনের জন্য বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠান এবং আতশবাজির খেলা দেখানো হয়েছে।