২০২৩ পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে পাঞ্জাব জয়ের পর এবার বাংলায় নজর আপের।

0
219

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- ২০২৩ পঞ্চায়েত নির্বাচনকে পাখির চোখ করে পাঞ্জাব জয়ের পর এবার বাংলায় নজর আপের। চলছে একের পর এক সদস্য সংগ্রহ অভিযান ও পোস্টারিং।বুধবার থেকে হরিশ্চন্দ্রপুর শহীদ মোড়ে ক্যাম্প করে সদস্য সংগ্রহের কাজ চালাচ্ছেন মালদা জেলার আপের কর্মীরা।স্বতঃস্ফূর্তভাবে বিভিন্ন দলের কর্মী থেকে শুরু করে ভোটাররা ক্যাম্পে নাম লেখাতে ছুটে আসছেন।হরিশ্চন্দ্রপুরে আপে যোগদানের উৎসাহ দেখে অস্বস্তিতে পড়েছেন শাসক দল।

এক গৃহশিক্ষক রাহুল আমীন জানান,দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের নিতি ও আদর্শে অনুপ্রাণিত হয়ে স্বেচ্ছায় আম আদমি পার্টিতে যোগদান করলেন।কেজরিওয়াল দিল্লিতে পানীয় জল থেকে শুরু করে বিদুৎ পর্যন্ত জনসাধারণের জন্য সস্তা করে দিয়েছেন।একের পর এক জনকল্যাণমূলক কাজ করে চলেছেন তিনি।বাংলার মানুষ সেইসব সুযোগ সুবিধা থেকে বঞ্চিত রয়েছেন। নতুন বাংলা নির্মাণের লক্ষ্যে আপের প্রয়োজন রয়েছে।

হরিশ্চন্দ্রপুর বিধান সভার এক সক্রিয় আপ কর্মী হাবিব খান জানান বুধবার থেকে সদস্য সংগ্রহের কাজ শুরু হয়েছে।আজ দ্বিতীয় দিন।অনলাইন ও অফলাইন মিলিয়ে মোট চার শতাধিক মানুষ স্বেচ্ছায় ক্যাম্পে এসে নাম লিখিয়েছেন।হরিশ্চন্দ্রপুরে মানুষের উৎসাহ চোখে পড়ার মতো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here