বাঁকুড়ায় বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

0
334

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়াঃ রাজ্যে এখনো পর্যন্ত যে পরিমান বেআইনী অস্ত্র উদ্ধার হয়েছে ‘তা হীমশৈলের চূড়ামাত্র’। দাবি বিজেপির রাজ্য সভাপতি, সাংসদ ডঃ সুকান্ত মজুমদারের। আজ শনিবার বাঁকুড়ায় দলের সাংগঠনিক বৈঠকে যোগ দিতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি একথা বলেন। একই সঙ্গে অতি সম্প্রতি শেষ হওয়া বিশ্ব বানিজ্য সম্মেলনকে কটাক্ষ করে বলেন, মুঙ্গেরকে পিছনে ফেলে এখন এরাজ্য বোমা-বন্দুক শিল্পে অনেক এগিয়ে গেছে। জানিনা এই সব লগ্নীকারীদের ‘বি.জি.বি.এসে’ আমন্ত্রণ জানিয়েছিলেন কিনা!

বিশ্বভারতীর পাঠ ভবনে এক ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ও উপাচার্যের বাসভবনের সামনে ঐ ছাত্রের পরিবারের ধর্ণা প্রসঙ্গে প্রশ্নের উত্তরে সুকান্ত মজুমদার বলেন, সম্মানীয় উপাচার্য একজন বিদগ্ধ পণ্ডিত। উনি জানেন কি করা উচিৎ আর কি করা উচিৎ নয়। বাড়িঘর ভাঙ্গচুর না করে দু’পক্ষের আলোচনা করা উচিৎ। তাছাড়া বিশ্ববিদ্যালয় একটি স্বশাসিত সংস্থা, প্রশাসনিক কাজকর্ম চালানোর জন্য যা যা করা উচিৎ উপাচার্য তা করবেন বলে তিনি মনে করছেন বলে জানান।

বহুচর্চিত বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল ও তাঁর হাসপাতাল থেকে ছাড়া পাওয়া প্রসঙ্গে বিজেপি রাজ্য সভাপতিকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সি.বি.আই-র উচিৎ আবার ওনাকে ডাকা ও কেসকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া উচিৎ’ বলে তিনি মনে করছেন বলে জানান।

উত্তর প্রদেশে পাঁচ জনের মৃত্যু প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিষয়টি দুঃখজনক। তবে ঐ বিষয়ে আমাদের বেশী না ভাবলেও চলবে। যোগী আদিত্যনাথ সরকার যথেষ্ট গুরুত্বের সঙ্গে দেখবেন বলে তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here