পশ্চিমবঙ্গের রাজ্য কর্মচারী ফেডারেশনের ফরেস্ট উইংস এর সভা অনুষ্ঠিত হলো মাথাভাঙ্গায়।

0
171

মনিরুল হক, কোচবিহারঃ একুশে বিধানসভা নির্বাচনের পর সম্প্রতি পশ্চিমবঙ্গ রাজ্য কর্মচারী ফেডারেশন এর উদ্যোগে বিভিন্ন অংশের সভা-সমিতি চলছে গোটা জেলা জুড়ে। বর্তমানে রাজ্য কর্মচারী ফেডারেশন একটি শক্তিশালী সংগঠন হিসাবে রুপ নিতে চলেছে। তাদের কার্যপদ্ধতির মাধ্যম দিয়ে। প্রত্যেক ছুটির দিন এবং টিফিনের সময় পশ্চিমবঙ্গ রাজ্য কর্মচারী ফেডারেশন তাদের উদ্যোগে বিভিন্ন সভা সম্মতি গুলো হচ্ছে বিভিন্ন স্থানে।
আজ পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশন ফরেস্ট উইংসের সভা মাথাভাঙা শহরে ফরেস্ট রেঞ্জ এ অনুষ্ঠিত হয়। পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের রাজ্য কনভেনার দিব্যেন্দু রায়ের নির্দেশে কোচবিহার জেলায় সমস্ত সভাগুলো চলছে। এই সভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের কোচবিহার জেলার কার্যকরী সভাপতি উত্তম রায়, উপদেষ্টা প্রবীর কর, সুজিত ধর, বিমল বর্মন, নজরুল ইসলাম, হেমন্ত সরকার, সজল পাল, বাবলু দাস, পরিমল বর্মন, সঞ্জীব বর্মন প্রমুখ নেতৃবৃন্দ।
এই সভায় অন্য সংগঠন থেকে প্রায় ২৫ জন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের ফরেস্ট উইংসের শাখায় যোগদান করলেন বলে দাবি করেন পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের কোচবিহার জেলার কার্যকরী সভাপতি উত্তম রায় এবং উপদেস্টা প্রবীর কর।
সভায় বিভিন্ন দাবি দাবা নিয়ে আলোচনা হয়। বিশেষ করে এই প্যাকেজ কর্মচারীদের বিষয় নিয়ে জোরালো ভাবে আলোচনা হয়। সভায় সংগঠনকে আরও শক্তিশালী করবার জন্য প্রত্যেক সদস্যকে দায়িত্ব নিতে আহ্বান করা হয়েছে। সভায় কেন্দ্রীয় সরকারের ভ্রান্ত নীতি পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বক্তব্য রাখেন বিভিন্ন বক্তারা। সভায় বর্তমানে কৃষকদের যে জ্বলন্ত সমস্যা বিশেষ করে সালের কালোবাজারি এটা বন্ধের দাবিতে সোচ্চার হয়েছে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের প্রত্যেক সদস্যরা। আগামী দিনে কৃষকদের যাতে কোনো সমস্যা না হয় তাও দেখবেন রাজ্য কর্মচারী ফেডারেশন এর সদস্যরা বলে দাবী করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here