মাথাভাঙ্গায় রাস্তা সংস্কারের দাবিতে স্মারকলিপি তৃণমূল যুব কংগ্রেসের।

0
202

মনিরুল হক, কোচবিহার: দীর্ঘদিন থেকে বেহাল অবস্থায় পরে থাকা রাস্তা সংস্কারের দাবীতে পথে নামলো তৃণমূল যুব কংগ্রেস। মাথাভাঙ্গা মাথাভাঙ্গার শনি মন্দির মোড় থেকে হাসপাতাল পর্যন্ত বেহাল অবস্থায় পরে থাকা রাস্তা সংস্কারের দাবীতে তারা পথে নামে। আজ মাথাভাঙা শহর ব্লক তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে একটি মিছিল করে মাথাভাঙা মহকুমা পিডব্লিউডি অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

এই রাস্তাটি বেশ গুরুত্বপূর্ণ সাধারণ মানুষ থেকে শুরু করে প্রতিনিয়ত হাসপাতালে রোগী নিয়ে যেতে হয় রোগীর আত্মীয়দের। এমন গুরুত্বপূর্ণ রাস্তাটির অবস্থা বেহাল থাকায় নড়েচড়ে বসেছে শাসকদলের যুব সংগঠন মাথাভাঙা শহর ব্লক তৃণমূল যুব কংগ্রেস। স্মারকলিপি প্রদানে নেতৃত্ব দেন তৃণমূল যুব কংগ্রেসের মাথাভাঙা শহর ব্লক সভাপতি তথা মাথাভাঙ্গা পৌরসভার ভাইস চেয়ারম্যান বিশ্বজিৎ সাহা, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চন্দ্র শেখর রায় বসুনিয়া, সুজিত সাহা, কৃষ্ণ ডাকুয়া, প্রবীর ধর, ভাস্কর বিশ্বাস, বিশাল ভট্টাচার্য সহ প্রমুখ নেতৃত্বরা।

এদিন স্মারকলিপি প্রদান করে বেরিয়ে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল যুব কংগ্রেসের শহর ব্লক সভাপতি বিশ্বজিৎ সাহা অভিযোগ করে বলেন, দীর্ঘদিন ধরে শনি মন্দির থেকে মাথাভাঙ্গা হাসপাতাল পর্যন্ত গুরুত্বপূর্ণ রাস্তাটি বেহাল হয়ে পড়ে আছে রক্ষণাবেক্ষণের অভাবে। পিডব্লিউডি-র কোনো হেলদোল নেই। আমরা চাই অতি দ্রুত এই রাস্তাটি সংস্কার করা হোক। পাশাপাশি পৌরসভার পক্ষ থেকে যদি কোন রাস্তাঘাট তৈরি করা হয় তাহলে কিছু ক্ষেত্রে পিডব্লিউডি বাধা দান করেন এটা বন্ধ করতে হবে। আগামী এক মাসের মধ্যে যদি ওই গুরুত্বপূর্ণ রাস্তাটি সম্প্রসারণ এবং মেরামত করা না হয় তাহলে সংগঠন বৃহত্তর আন্দোলনে যেতে বাধ্য থাকবে।

এ বিষয়ে মাথাভাঙ্গা পিডব্লিউডি এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সুবোধ কর্মকার বলেন, তৃণমূল যুব কংগ্রেসের পক্ষ থেকে একটি স্মারকলিপি পেয়েছি। তাদের দাবি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে। পাশাপাশি ওই রাস্তাটি দুই সপ্তাহের মধ্যে কাজ শুরু করে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হবে ইতিমধ্যে ওয়ার্ক অর্ডার হয়ে গেছে। আশা করছি দ্রুত কাজ শুরু হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here