মর্মান্তিক দৃশ্য!বিদ্যুৎপৃষ্ট হয়ে খুটিতে ঝুলছে ২ টি হনুমান । স্থানীয়দের জীবনের ঝুঁকি নিয়ে বাঁচানোর চেষ্টা।

0
310

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:-বিকট শব্দ শুনে এলাকার মানুষ রাস্তায় বের হন। রাস্তায় বেরিয়েই দেখলেন এক মর্মান্তিক দৃশ্য! দুটি হুনুমান ইলেকট্রিক তারের খুটিতে ঝুলছে । দু তিন জন যুবক কোনো কিছু না ভেবেই জীবনের ঝুঁকি নিয়ে শুকনো বাঁশ দিয়ে খুঁচে নিচে জাল পেতে আহত হুনমান বাঁচানোর চেষ্টা ।এলাকার যুবকদের তৎপরতা সত্ত্বেও বাঁচানো গেল না ১টি হনুমানকে, আশঙ্খা জন অপর হনুমান।
ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের মনসুকা ঘোড়ইঘাট এলাকার। খাবারের খোঁজে গ্রামে গঞ্জে দাপিয়ে বেড়াচ্ছে হুনমানের দল।শনিবার পড়ন্ত দুপুরে এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে একদল হুনমান। হঠাৎ করে বিদ্যুতের তারে বিকট আওয়াজ। সাথে সাথেই ছুটে আসে এলাকার মানুষ। দেখতে পায় বিদ্যুৎপিষ্ট হয়ে ইলেক্ট্রিকের তারে ঝুলছে দুটি হনুমান।স্থানীয়রা শুকনো বাঁশ দিয়ে ইলেকট্রিকের তার থেকে হুনমান গুলিকে নামানোর চেষ্টা করে। ইলেকট্রিকের তারের অনেক দূরত্ব থাকায় নিচে জাল পেতে ধরেন কিছু মানুষ। বাঁসের খোঁচায় এই হনুমান গুলি পড়ে জালের মধ্যে।
স্থানীয়রা খবর দেয় বনদপ্তরে।স্থানীয়দের দাবি দুটি হনুমানের মধ্যে একটির মৃত্যু হয়েছে। অপরটি আশঙ্কাজনক অবস্থায়। আহত হনুমানটিকে স্থানীয়রা প্রাথমিক চিকিৎসার ব্যাবস্থা করে। খবর পেয়ে বনদফতরের দাসপুর সুলতান নগর বিটের কর্মীরা এসে হনুমান দুটিকে উদ্ধার করে নিয়ে য়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here