কলকাতা পৌরসভা নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডে বিজেপি কর্মীরা আক্রান্ত হওয়ার প্রতিবাদে পশ্চিম মেদিনীপুরের ঘাটালে বিজেপির পথ অবরোধ!

0
292

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:- রবিবার কলকাতা পৌরসভা নির্বাচনে প্রহসনে পরিণত হওয়া এবং বিজেপি কর্মীরা আক্রান্ত হওয়ার প্রতিবাদে রাজ্য বিজেপির নির্দেশ অনুসারে রাজ্যজুড়ে অবরোধের ডাক দিয়েছেন বিজেপি।
আর তারই জেরে পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটাল কেন্দ্রীয় বাস স্ট্যান্ডে, ঘাটাল মেছোগ্রাম রাজ্য সড়ক অবরোধ করল বিজেপি নেতাকর্মীরা। কলকাতায় নির্বাচনের বিজেপি কর্মীদের যেভাবে পুলিশ প্রশাসনের সামনে হেনস্তার শিকার হতে হচ্ছে তারই প্রতিবাদে বিজেপির বিক্ষোভ।আর এই অবরোধের জেরে আটকে পড়েন নিত্যযাত্রী থেকে পর্যটকেরা। বিজেপির পক্ষ থেকে এই ধরনের কর্মসূচি নেওয়া সাধারণ মানুষ অসুবিধার সম্মুখীন হয়েছে।
কলকাতা কর্পোরেশন ভোট এবার শান্তিপূর্ণ ভাবে হবে বলেছিল শাসক, বিরোধী দল গুলি। কিন্তু ভোটের দিনে গনতন্ত্র হত্যাকারী শাসকদল ভোট লুট হচ্ছে বলে অভিযোগ তুলেছে বিজেপি। এদিন ভোট করাতে কলকাতায় শাসক দলের হেভিওয়েট নেতারা ময়দান দাপাচ্ছে বলে অভিযোগ।বিক্ষোভ মিছিলে উপস্থিত ঘাটালের বিধায়ক শীতল কপাট, বিজেপি ঘাটাল সাংগঠনিক জেলার সভাপতি তন্ময় দাস, জেলা নেতৃত্ব তপন মাঝি, অভিজিৎ চক্রবর্তী সহ নেতাকর্মীরা।