কাঁথি১ ব্লকে প্রচারে তৃণমূলের সম্প্রীতি সভা ও কর্মী সম্মেলন।

0
295

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- রবিবার পূর্ব মেদিনীপুর কাঁথি-১ ব্লকের মাজনায় তৃণমূলের সম্প্রীতি সভা ও কর্মী সম্মেলন সহ গদ্দার মুক্তি দিবস পালিত হয়।
এই দিনের সভায় উপস্থিত ছিলেন কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি ও এগরার বিধায়ক তরুণ কুমার মাইতি, দেশপ্রাণ ব্লক এর সহ-সভাপতি তরুণ কুমার জানা, জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান হাবিবুর রহমান, কাঁথি-১ ব্লকের সভাপতি প্রদীপ গায়েন, শেখ খালিল- সহ অন্যান্য নেতৃত্বরা। সভায় অসংখ্য মানুষের ভিড় হয়।
প্রসঙ্গতঃ ২০১৪ সাল থেকে শুভেন্দু অধিকারী তৃণমূলের সঙ্গে গদ্দারি করে এসেছে,আজ দল ত্যাগ করে বিজেপির দলে নাম লিখিয়েছে বলে মুক্তি দিবস পালন করল তৃণমূল। যে কারণে সাধারণ মানুষ উদ্দীপনার সাথে এই সভায় উপস্থিত ছিল বলে জানিয়েছেন তৃণমূল নেতৃত্বরা।
এ বিষয়ে জেলা প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, শুভেন্দু অধিকারী তৃণমূলের সঙ্গে গদ্দারি করেছেন,আজ উনি দল থেকে চলে যাওয়ার কারণে তৃণমূল সহ সাধারণ মানুষ উদ্দীপনার মধ্য দিয়ে এই সভায় উপস্থিত হয়েছেন। এমনকি কলকাতার পুরভোটের ফল প্রকাশে তৃণমূলের জয় হবে বলে জানিয়েছেন তিনি।
অপরদিকে কাঁথিতে ১ব্লকে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব নিয়ে প্রশ্নের জবাবে দেশপ্রাণ ব্লকের তৃণমূলের সহ সভাপতি তরুন কুমার জানা বলেন, আমরা গোষ্ঠী সংঘর্ষে বিশ্বাস করিনা, আমাদের নেতা একজনই মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। আমরা দলের সৈনিক মাত্র সকলকে দলের পতাকা তলে বিজেপির বিরুদ্ধে লড়াই করতে হবে। কারন এক সময় পরিবারকে বিশ্বাস করে এলাকার মানুষ প্রচুর ক্ষতিগ্রস্ত হয়েছে নাম না করে শুভেন্দু অধিকারীর উদ্দেশ্যে মনি কটাক্ষ করে বললেন তরুণ জানা। তিনি আরো বলেন আজকের দিনে অমিত স্যার হাত ধরে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন। মানুষ ঐক্যবদ্ধ লড়াইয়ের মধ্য দিয়ে সাম্প্রদায়িক বিজেপিকে পরাস্ত করতে। কাঁথি পৌরসভা নির্বাচনের ফলাফল ২১/০ হবে। এখানে তৃণমূলের বোড় ছিল তৃণমূলের বোড় আছে তৃণমূলের বোড় থাকবে। সাধারণ মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের সঙ্গে থাকবে এর মধ্যে কোন বিরোধিতা নেই, নেই কোন গোষ্ঠীদ্বন্দ্ব এমনটাই জানালেন তরুণ কুমার জানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here