জেলাশাসক রাজর্ষি মিত্রের প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে ক্রিসমাস কার্নিভাল ও বর্ষবরণ উৎসবের শুভ সূচনা হলো মালদা শহরের কানির মোড়ে।

0
459

মালদা, নিজস্ব সংবাদদাতা:–শনিবার সন্ধ্যায়, জেলাশাসক রাজর্ষি মিত্রের প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে ক্রিসমাস কার্নিভাল ও বর্ষবরণ উৎসবের শুভ সূচনা হলো মালদা শহরের কানির মোড়ে।
জেলাশাসক ছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ সুপার অলক রাজুরিয়া, দেপুটি দিভিশনাল কমিশনার দেবতোষ মন্ডল, ইংরেজবাজার পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান দুলাল সরকার, রাজ্যের প্রাক্তন মন্ত্রী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী, দুই বঙ্গরত্ন শক্তিপদ পাত্র, ডাক্তার ডি. সরকার, চাইল্ড ওয়েলফেয়ার কমিটির চেয়ারম্যান চৈতালি ঘোষ সরকার সহ অন্যান্য অতিথি বর্গ।
২৫ শে ডিসেম্বর যিশুখ্রিস্টের জন্মদিন এবং বড়দির হিসেবে মানা হয়। সারা বিশ্বজুড়ে এই দিনটাকে ধুমধাম এর শহীদ পালন করা হয়। মালদা শহরে কানির মোড়েও ক্রিসমাস কার্নিভাল ও বর্ষবরণ উৎসবের আয়োজন করা হয়। ১লা জানুয়ারি বর্ষবরণ উৎসবের মধ্য দিয়ে শেষ হবে উৎসব। সাত দিন ধরে চলা এই উৎসবে কলকাতা, বোম্বে সহ মালদার শিল্পীদের বিভিন্ন ধরনের সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হবে উৎসব।

বাইটঃ- ইংরেজি বাজার পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান, দুলাল সরকার