খেলার মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু পুলিশ কর্মীকে পুলিশ লাইনে গান স্যালুট ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন মালদা জেলা পুলিশ।

0
139

নিজস্ব সংবাদদাতা, মালদা:-খেলার মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু পুলিশ কর্মীকে পুলিশ লাইনে গান স্যালুট ও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করলেন মালদা জেলা পুলিশ। পরিবারকে সমস্ত রকম সহযোগিতার আশ্বাস দিলেন রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন এবং পুলিশ সুপার অলক রাজোরিয়া।
মালদা জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন মাঠে ২৮ ও ২৯ ডিসেম্বর অর্থাৎ মঙ্গল ও বুধবার ২দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়। মঙ্গলবার ওই প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন ইটাহারের বাসিন্দা ৩২ বছরের যুবক পুলিশ কনস্টেবল রকি মোকসেদুর রহমান। খেলার মাঠেই আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে তাকে সেখান থেকে মালদা শহরের এক বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হলে পরে তার মৃত্যু ঘটে। এই ঘটনায় শোকের ছায়া নেমে আসে পুলিশ মহলে। বুধবার জেলা পুলিশের তরফ থেকে তার আত্মার শান্তি কামনায় গান স্যালুট ও ফুলের তোড়া দিয়ে শ্রদ্ধা জানানো হয়। রাজ্যের মন্ত্রী সাবিনা ইয়াসমিন, পুলিশ সুপার অলক রাজোরিয়া ছাড়াও উপস্থিত ছিলেন জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিক ও প্রত্যেক থানার আইসি, ওসি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here