বর্ষশেষে ক্যানিংয়ে ক্রিকেট টুর্ণামেন্ট।

0
230

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং –২০২১ কে বিদায় জানিয়ে অনুষ্ঠিত হল এক ক্রিকেট টুর্ণামেন্ট।ক্যানিংয়ের নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের ছোটদুমকি অগ্রদূত এ্যাসোসিয়েশন আয়োজিত ক্রিকেট টুর্ণামেন্টে জেলার বিভিন্ন প্রান্তের ৮ টি দল অংশ গ্রহন করে।বৃহষ্পতি বার সকালে ছোট দুমকির সমাজ কল্যাণ সংঘের মাঠে আয়োজিত ক্রিকেট টুর্ণামেন্টের আনুষ্ঠানিক সূচনা করেন বিশিষ্ট সমাজসেবী সুদাম মাইতি।
এদিন উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয় বেলেখালি প্রভাত একাদশ বনাম হিঞ্চাখালি একাদশ। ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয় রজত সন্তোষী মা ক্রিকেট একাদশ বনাম বামনঘাটা ফ্রেন্ডস্ ক্রিকেট একাদশ।টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে নির্ধারিত ৬ ওভারে ৬ উইকেট হারিয়ে ৩৮ রান করে বামনঘাটা ফ্রেন্ডস্ ক্রিকেট একাদশ।অন্যদিক জবাবে মাত্র ৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ৪০ রান করে ৫ উইকেটে জয়লাভ করে রজত সন্তোষী মা ক্রিকেট একাদশ।
সমগ্র টুর্ণামেন্টে ৭ টি ক্যাচ ও মোট ৯০ রান করে ম্যান অফ দ্যা টুর্ণামেন্টের খেতাব ছিনিয়ে নেয় জয়ী দলের পল্টু বিশ্বাস।
দীর্ঘ প্রায় দুবছর পর বর্ষশেষে ক্রিকেট মাঠে জয় পেয়ে জয়ী দলের অধিনায়ক রজত সরদার জানিয়েছেন ‘করোনা তান্ডবে দীর্ঘ প্রায় দুবছর মাঠের বাইরে থেকে অস্বস্তিবোধ হচ্ছিল। ক্রিকেট মাঠে নেমে জয়ের স্বাদ পেয়ে আবার ও পুরানো ছন্দে ফিরতে পেরে ভালো লাগছে।’
এদিন ক্রিকেট মাঠে ক্রিকেটপ্রেমী মানুষের ভীড় ছিল নজরকাড়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here