মাথাভাঙ্গা হাসপাতালের বহির্বিভাগের টিকিট কাউন্টারে হয়রানির শিকার রোগী, ছেড়া হল টিকিট।

0
310

মনিরুল হক, কোচবিহার: মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের বহির্বিভাগে ডাক্তার দেখাতে এসে হয়রানির শিকার হলেন রোগী সহ তার আত্মীয় পরিজনেরা। রোগীর পরিবারের অভিযোগ মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বহির্বিভাগে চিকিৎসা করাতে এসে সেই ডাক্তারের নাম বলায় টিকিট কাউন্টারে থাকা কর্তব্যরত স্বাস্থ্যকর্মী সেই ডাক্তারের লিখিত নিয়ে আসতে বলেন।

ডাক্তারকে কোথায় পাব একথা বলতেই টিকিট কাউন্টারের থাকা কর্তব্যরত স্বাস্থ্যকর্মী টিকিট কাউন্টার ছেড়ে বাইরে বেরিয়ে এসে রোগীর হাতে থাকা টিকিট নিয়ে ছিঁড়ে ফেলার পাশাপাশি রোগী এবং রোগীর সাথে থাকা পরিবারের এক সদস্যের উপর চড়াও হন। চিকিৎসক শান্ত বর্মন এসে টিকিট কেন ছিড়লো একথা বলতেই চিকিৎসকের সঙ্গে বাকবিতণ্ডা শুরু হয় সঞ্জয় রায় নামের ওই স্বাস্থ্য কর্মীর।

চিকিৎসা করাতে আসা জবা বর্মন বলেন, এক জন স্বাস্থ্য কর্মী হয়ে কি করে রোগীর উপর চড়াও হতে পারে। আমি একজন মহিলা হওয়া সত্ত্বেও তিনি আমার গায়ে হাত তোলেন এবং আমার সাথে থাকা পরিবারের এক সদস্যকেও মারধর করে। এই বিষয়ে মাথাভাঙ্গা হাসপাতালের সুপার এবং মাথাভাঙ্গা থানায় একটি লিখিত অভিযোগ জানাবেন বলে তিনি জানান।

হাসপাতালের কর্তব্যরত সুপার নির্মাল্য রায় বলেন, ঘটনাটি আমি শুনেছি লিখিত অভিযোগ পেলে ঘটনার তদন্ত করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here