সংক্রমণ রুখতে সারা জেলার পাশাপাশি হলদিয়া পৌরসভার উদ্যোগে জুড়ে শুরু হয়েছে ১৫ বছর থেকে ১৮ বছর বয়স পর্যন্ত ছাত্র-ছাত্রীদের ভ্যাকসিন।

0
212

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:– মহামারী করোনা সংক্রমণ রোধে ১৫ থেকে ১৮ বছর বয়সি ছাত্র-ছাত্রীদের করোনা ভ্যাকসিন দেওয়া শুরু হল পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভার উদ্যোগে। মাথাচাড়া দিয়ে উঠেছে করোনার স্টেম ওমিক্রন। এক দিকে রাজ্য সরকারের তরফ থেকে আংশিক লকডাউন ঘোষণা করা হয়েছে অপরদিকে প্রতিটি স্কুলে শুরু হয়েছে পৌরসভার উদ্যোগে প্রথম পর্যায়ের করোণা টিকা দেওয়ার উদ্যোগ।
হলদিয়া পৌরসভায় দূর্গাচকে হলদিয়া গভমেন্ট স্পনসর্ড হাইস্কুলে ছাত্র-ছাত্রীদের টিকাকরণ কর্মসূচি উদ্বোধন হয়। করোণা টিকাকরণ কর্মসূচির উদ্বোধন করেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান সুধাংশু মন্ডল। মূলত নবম থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত ছাত্র-ছাত্রীদের টিকাকরণ করা হবে। হলদিয়া গভমেন্ট স্পনসর্ড হাইস্কুলে ৬৮০ জন ছাত্রছাত্রীর মধ্যে ২৮০ জন ছাত্র-ছাত্রী রেজিস্ট্রেশন করেছেন। তারমধ্যে খুব কম সংখ্যক ছাত্রছাত্রী টিকা নেওয়ার জন্য স্কুলে হাজির হয়েছেন বলে জানায় স্কুলের প্রধান শিক্ষক। ছাত্র ছাত্রীদের মধ্যে টিকা নেওয়ায় অনীহা দেখা গেল হলদিয়া পৌরসভা এলাকায় । খেলা উপস্থিত ছিলেন হলদিয়া স্কুলের প্রধান শিক্ষক অনুপম বিশ্বাস, ডেপুটি ম্যাজিস্ট্রেট রোহন ঘোষ, হলদিয়া পৌরসভার সিইসি কান্তি রায় দণ্ডপাট, ইও রবীন্দ্রনাথ জানা তবে যে সমস্ত ছাত্র-ছাত্রী এসে টিকা গ্রহণ করেছে তারা জানায় খুব খুশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here