বেতনে নির্ধারিয় বাড়তি টাকা ও একাধিক দাবিতে বিক্ষোভ দেখালো অস্থায়ী কর্মীরা।

0
116

নিজস্ব সংবাদদাতা,  মালদাঃ-বেতনে নির্ধারিয় বাড়তি টাকা ও একাধিক দাবিতে বিক্ষোভ দেখালো অস্থায়ী কর্মীরা।মঙ্গলবার সকালে মালদহের চাঁচল সুপার স্পেশালিটির হাসপাতালের সুপারের দপ্তরে বিক্ষোভ দেখান অস্থায়ী কর্মীরা।টানা দেড় ঘন্টা কর্মবিরতি রেখে হাসপাতালের সুপারের হাতে দাবি দাওয়ার ভিত্তিতে একটি স্মারকলিপি তুলে দেন।
অস্থায়ী কর্মীদের অভিযোগ,হাসপাতালের পরিস্কার পরিচ্ছন্ন সহ রক্ষনাবেক্ষনের দায়িত্বে রয়েছে একটি বেসরকারি সংস্থা।কর্মীদৈর অভিযোগ,সেই সংস্থা তাদের বর্ধিত ছয়মাস ধরে বেতন দেয়নি।বাড়তি বেতন ইস‍্যু হলেও তা ছমাসেও অধরা।যা পাচ্ছে তাতে সংসার চলে না তাদের।
পাশাপাশি,পরিচয় পত্র,পোশাক ও অন‍্যান‍্য আনুসাঙ্গিক সুবিধা থেকে তাদের বঞ্চিত রাখা হচ্ছে বলে অভিযোগ।দাবি সংস্থায় জানিয়েও কোনো সুরাহ হয়নি।ফলে এদিন বিক্ষোভের পথে হাটেন অস্থায়ী কর্মীরা।এদিন সকাল আট টা থেকে তারা কর্মবিরতি হাসপাতাল সুপারের দপ্তরের সামনে বিক্ষোভ দেখান।দীর্ঘক্ষন বিক্ষোভ দেখানোর পর একাধিক দাবি দাওয়ার ভিত্তিতে হাসপাতাল সুপার কুমারেশ ঘোষের হাতে একটি স্মারকলিপি প্রদান করেন।

অস্থায়ী কর্মীদের সুপারভাইজার,আল মামুন অভিযোগ করে বলেন, আমরা বর্ধিত ভাতা থেকে বঞ্চিত।বারবার জানিয়েও লাভ হয়নি।ফলে আমরা বিক্ষোভের পথে হাটলাম।দাবি না মানা হলে পরবর্তীতে বৃহত্তর আন্দোলনের হুশিয়ারি দিয়েছেন কর্মীরা।
চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের সুপার কুমারেশ ঘোষ জানান,বেসরকারি সংস্থার সাথে কথা হয়েছে।দাবি গুলো তাদের জানানো হয়েছে।শীঘ্রই সমস‍্যা মিটবে।

চাঁচলের বিধায়কের সাথে ঘটনার কথা জানানো হবে জানান অস্থায়ী কর্মীরা।
এবিষয়ে বিধায়ক নীহাররঞ্জন ঘোষ বলেন,এখনও পর্যন্ত কেউ বিষয়টি জানাইনি আমাকে।জানালে ব‍্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here