বকেয়া বেতনের দাবিতে সোনামুখী রেঞ্জ অফিসের গেটে তালা দিয়ে বিক্ষোভ হুলা পার্টির সদস্যদের ।

0
116

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়াঃ- দীর্ঘদিন ধরে কাজ করার পরেও মেলেনি বেতন এমনই অভিযোগ তুলে শুক্রবার সোনামুখী রেঞ্জ অফিসের গেটে তালা ঝুলিয়ে রীতিমত বিক্ষোভে সামিল হলেন হুলা পার্টির সদস্যরা । তাদের দাবি প্রতিদিন আমরা 268 টাকা বেতন পাই সেই টাকাও দীর্ঘদিন ধরে আটকে রয়েছে । বারবার আশ্বাস দেওয়া হয়েছে বকেয়া বেতন মিটিয়ে দেওয়া হবে কিন্তু তারপরেও বেতন দেওয়া হচ্ছে না । তাই কূলকিনারা খুঁজে না পেয়ে শুক্রবার তারা রেঞ্জ অফিসের গেটে তালা ঝুলিয়ে বিক্ষোভ দেখাতে থাকেন । বিক্ষোভের জেরে অফিস চত্বরে উত্তাল হয়ে ওঠে ।

হুলা পার্টির সদস্যদের সাহায্য নিয়ে বনদপ্তরের আধিকারিকরা হাতি সুষ্ঠুভাবে অন্যত্র সরিয়ে নিয়ে যেতে পারেন । জীবনে তোয়াক্কা না করে যারা এতটা পরিশ্রম করে তারাই আজ বেতন থেকে বঞ্চিত হচ্ছেন উঠছে প্রশ্ন ।

বিক্ষোভরত হুলা পার্টির এক সদস্য বলেন , 40 থেকে 50 টা কাজের হাজিরা আমাদের বাকি রয়েছে এখনও পেমেন্ট পাচ্ছি না । তবে প্রেমেন্ট আমাদের পেতেই হবে বলে জানান তিনি ।

এ বিষয়ে সোনামুখী রেঞ্জ অফিসার দয়াল চক্রবর্তীকে ফোন করা হলে তিনি আমাদের জানান , আমরা দ্রুত এর সমস্যা সমাধানের চেষ্টা করছি ।

অন্যদিকে রাজ্যের প্রাক্তন পঞ্চায়েত প্রতিমন্ত্রী ও বর্তমানে বাঁকুড়ার সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান শ্যামল সাঁতরাকে প্রশ্ন করা হলে তিনি বলেন , ঠিক কি ঘটনা ঘটেছে তার খোজ খবর নেব এবং কেন তারা বেতন পাচ্ছেন না সে বিষয়ে রেঞ্জ অফিসারের সঙ্গে পর্যালোচনা করব । দরকার হলে d.f.o. এর সাথে আমরা আলোচনা করব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here