মাথাভাঙ্গার ভবেরহাটে অটো উল্টে গুরুতর আহত ২ মহিলা যাত্রী সহ ৩ জন।

0
167

মনিরুল হক, কোচবিহারঃ অটো উল্টে গুরুতর আহত ২ মহিলা সহ যাত্রীরা। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা ১ নং ব্লকের অন্তর্গত ভবেরহাট এলাকায়।ওই ঘটনার পর আহতদের উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে মাথাভাঙ্গা থানার পুলিশ।পরে আটোটিকে উদ্ধার করে মাথাভাঙ্গা থানায় নিয়ে আসা হয়।
স্থানীয়রা জানান, আজ দুপুরে মাথাভাঙ্গার দিকে আসা একটি যাত্রীবাহী অটো ভবেরহাটের দিকে আসছে। সেই সময় রাস্তায় থাকা একটি কুকুরকে ওই অটোকে লাগিয়ে দিয়ে রাস্তায় উল্টে যায়। ঘটনায় আহত হন অটোতে থাকা যাত্রীরা। অটোতে থাকা দুজন মহিলা গুরুতর আহত হন। তৎক্ষণাৎ স্থানীয়রা তাদের উদ্ধার করে মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে আসে।
অটোযাত্রী বিরেন অধিকারী বলেন, আমরা ভেলাকোপা থেকে মাথাভাঙ্গার দিকে আসছিলাম। হঠাৎ অটো গাড়ির সামনে একটি কুকুর চলে আসলে কুকুরটিকে লাগিয়ে দিয়ে অটো গাড়িটি উল্টে যায়। অটোতে থাকা চারজন যাত্রীর মধ্যে তিনজন আহত হয় তাদের মধ্যে দুজন মহিলা যাত্রীর অবস্থা আশঙ্কাজনক। তাদের দুজনকে কোচবিহারে রেফার করার কথা জানিয়েছেন কর্তব্যরত ডাক্তার। একজনের বাড়ি ইচ্ছাগঞ্জ এবং অপর দুজনের বাড়ি ভেলাকোপার ভোগরামগুড়ি এলাকায় তাদের নাম আরতী রায় এবং বিরেন অধিকারী বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here