শীতলকুচি গনধর্ষণ কান্ডে অভিযুক্তদের ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ আদালতের।

0
301

মনিরুল হক, কোচবিহারঃ শীতলকুচি গনধর্ষণ কান্ডে অভিযুক্ত তিন জনকে ১৪ দিনের জেল হেপাজতের নির্দেশ দিল মহকুমা আদালত। এদিন মাথাভাঙ্গা মহকুমা আদালতে ওই ৩ অভিযুক্তকে তোলা হয়। ওই ৩ অভিযুক্তকে আদালতে নিয়ে আসার সময় পুলিসি নিরাপত্তা ছিল বেশ আটসাটো।
জানা যায়, আজ মাথাভাঙ্গা মহকুমা আদালতে ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত ওই ৩ জনকে তোলা হলে অভিযুক্তদের পক্ষ থেকে আইন জীবী জামিন চাইলে আদালত সকল সাক্ষ্য প্রমান এবং ২ পক্ষের কথা শুনে অভিযুক্তদের ১৪ দিনের পুলিসি হেপাজতের নির্দেশ দেয় বলে জানান সরকারি আইন রবীন্দ্রনাথ রায় বসুনিয়া।
প্রসঙ্গত, ইতিমধ্যে শীতলকুচি কলেজ ছাত্রী গনধর্ষণ কান্ডে অভিযুক্ত বিচারাধীন তিন যুবককের ডিএনএ পরীক্ষার নমুনা সংগ্রহ করে ফরেন্সিক ল্যাবে মাথাভাঙা থেকে কোলকাতায় পাঠানো হয় বৃহস্পতিবার। বুধবার ফরেন্সিক বিশেষজ্ঞ মৌসুমী রক্ষিতের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল শীতলকুচিতে এসে অভিযোগকারিনীকে যে গাড়ি তুলে নিয়ে যাওয়া হয়েছিল এবং যে বাড়িতে গণধর্ষনের অভিযোগ উঠেছিল সেখান থেকে একাধিক নমুনা সংগ্রহ করে।
উল্লেখ্য, গত মঙলবার সকালে পুলিশি নিরাপত্তায় মাথাভাঙা মহকুমা হাসপাতালে নিয়ে গিয়ে অভিযুক্তদের সক্ষমতা পরীক্ষা করা হয়। ২১ শে ডিসেম্বর শীতলকুচি কলেজের এক ছাত্রীকে কলেজে যাওয়ার পথে তুলে নিয়ে গিয়ে ধর্ষনের অভিযোগ উঠে তিন যুবকের বিরুদ্ধে। এদিন অভিযুক্তদের আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে পুলিশ হেফাজত থেকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারপতি।