প্রায় ২৩ বিঘা অবৈধ গাঁজা ধ্বংস করল মাথাভাঙ্গা মহকুমার নিশিগঞ্জ ফাঁড়ির পুলিশ।

0
206

মনিরুল হক, কোচবিহারঃ গোপন সূত্রের খবরের ভিত্তিতে ২৩ বিঘা অবৈধ গাঁজা নষ্ট করল পুলিশ এবং আবগারি দপ্তর। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা থানার অন্তর্গত নিশিগঞ্জ পুলিশ ফাঁড়ির নিকট নিশিগঞ্জ এলাকার কোদাল দোয়া নদীর চর এলাকায়। কিছু আগেই কোচবিহার জেলা পুলিশ সুপার গাঁজা নষ্ট করার বিষয়ে আরও সক্রিয় ভুমিকা পালন করবে বলে ঘোষণা করে ছিলেন। আর তার পরেই কিন্তু কোচবিহার জেলার বিস্তীর্ণ এলাকায় এই গাঁজা ধংসের অভিযানে নামে।
জানা যায়, গোপন সূত্রের খবরের ভিত্তিতে মাথাভাঙ্গা থানার অন্তর্গত নিশিগঞ্জ পুলিশ ফাঁড়ির পুলিশ এদিন কোদাল দোয়া নদীর চর এলাকায় ২৩ বিঘা অবৈধ গাঁজা চাষ নষ্ট করল। এদিন নিশিগঞ্জ ফাঁড়ির ওসি অজয় রায়ের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী এই অভিযান চালায় বলে জানা যায়।
নতুন বছরের শুরুতেই মাথাভাঙ্গার বিভিন্ন স্থানে অবৈধ গাঁজা চাষ ধ্বংস করেছে পুলিশ। আজ মাথাভাঙ্গা থানার অন্তর্গত নিশিগঞ্জ পুলিশ ফাঁড়ির অধীন নিশিগঞ্জ এলাকার কোদাল দোয়া নদীর চর এলাকায় প্রায় ২৩ বিঘা নদীর চরে চাষ অবৈধ চাষ করা গাজা ধ্বংস করল পুলিশ। পুলিশের নিশিগঞ্জ ফাঁড়ির ওসি অজয় রায়ের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনী এই অভিযান চলে।
মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল জানান, মহকুমার যেখানে যেখানে অবৈধ গাঁজা চাষের খবর আমরা পাচ্ছি সেখানে গিয়ে অবৈধ গাঁজা চাষ ধ্বংস করছি। এই ধরনের অভিযান ধারাবাহিক ভাবে চলবে বলে জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here