হেলমেট ও সঠিক কাগজপত্র বিহীন বাইক আরোহীদের জরিমানা করল মাথাভাঙ্গা ট্রাফিক পুলিশ।

0
185

মনিরুল হক, কোচবিহারঃ মাথাভাঙ্গা মহকুমার অন্তর্গত রাস্তায় যানজট মুক্ত রাখতে এবং সচেতনতা প্রচার করতে পথে নামলো মাথাভাঙ্গা মহকুমা ট্রাফিক পুলিশ। এদিন যানজট মুক্ত করতে মাথাভাঙ্গার বিভিন্ন স্থানে পুলিশের এই চেকিং বসে।
মাথাভাঙ্গা ট্রাফিক পুলিশের ওসি–র নেতৃত্বে এই অভিযান চলে বলে জানা যায়। রাস্তায় যানজট এড়াতে অনেকদিন থেকেই মাথাভাঙ্গা পুলিশের ট্রাফিক ওসি বেশ গুরুত্ব সহকারে দায়িত্ব গ্রহণ করে আসছেন। নতুন বছরেও তা অন্য তা হয়নি। আজ মাথাভাঙার বিভিন্ন স্থানে যানজট যাতে না হয় তার জন্য অভিযান চালায় পুলিশ।
পাশাপাশি বিভিন্ন মোটরসাইকেল চালকদের যাদের হেলমেট নেই কিংবা কাগজপত্র ঠিকঠাক নেই তাদেরকে জরিমানা করা হয়েছে। সেই জরিমানা ব্যাংকের মাধ্যমে জমা করার জন্য রশিদ দিয়ে দেওয়া হয়েছে চালকদের হাতে। এই অভিযান চালান মাথাভাঙ্গা থানার পুলিশের ট্রাফিক ওসি শাহ আলী ইমামের নেতৃত্বে একটি পুলিশ বাহিনী।
এ বিষয়ে মাথাভাঙ্গা মহকুমা পুলিশ আধিকারিক সুরজিৎ মন্ডল জানান, এ ধরনের অভিযান ধারাবাহিকভাবে চলতে থাকবে। পুলিশের এই ধারাবাহিক অভিযান চললে যানজটের পাশাপাশি মোটর সাইকেল চালকরা হেলমেট পড়বে এবং কাগজপত্র ঠিক ঠাক রাখবে বলে ওয়াকিবহাল মহলের ধারণা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here