মাথাভাঙ্গায় রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা এক কলেজ অধ্যাপকের।

0
326

মনিরুল হক, কোচবিহারঃ রেল লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করল এক কলেজ অধ্যাপক। ঘটনাটি ঘটেছে মাথাভাঙ্গা পূর্ব খাটের বাড়ি এলাকায় রেললাইন এলাকায়। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। পরে মাথাভাঙ্গা থানার পুলিশ ও রেল পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ওই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমেছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, মৃত ওই কলেজ অধ্যাপকের নাম প্রদীপ অধিকারী। তিনি শীতলখুচি কলেজের পরিবেশ বিদ্যার অধ্যাপক। জানা গেছে, গতকাল রাতে মাথাভাঙ্গা রেল স্টেশন থেকে অনতিদূরে শীতলখুচি কলেজের অধ্যাপক প্রদীপ অধিকারী রেললাইনে আত্মহত্যা করেন। তার শরীরের উপর দিয়ে ট্রেন চলে গেলে শরীর দ্বিখণ্ডিত হয়ে যায় এবং সেখানেই তার মৃত্যু ঘটে। এই মর্মান্তিক ঘটনায় স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছালে খবর দেওয়া হয় মাথাভাঙ্গা থানায় ও রেল পুলিশকে। মাথাভাঙ্গা থানার পুলিশ ও রেল পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে সেই ওই অধ্যাপকের দেহ ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা থানায় নিয়ে আসে। ঘটনার তদন্ত শুরু করেছে মাথাভাঙ্গা থানার পুলিশ।
এবিষয়ে মৃত অধ্যাপক প্রদীপ অধিকারীর দাদা জানান, বেশ কিছুদিন ধরেই তার স্ত্রীর সাথে পারিবারিক অশান্তি চলছিল। তাদের তিন বছরের এক সন্তান রয়েছে। কিন্তু পারিবারিক কলহে এরকম একটি সিদ্ধান্ত নেবে ভাই সেটা ভাবতে পারেনি।