তৃণমূল নেতাকে প্রাননাশের হুমকি, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়,অভিযোগ দায়ের পটাশপুর থানার।

0
279

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- সোশ্যাল মিডিয়ায় দাপুটে তৃণমূল নেতাকে প্রাণনাশের হুমকি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলো এক যুবক। ঘটনার পর রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল পড়েছে। এই ঘটনার পর ওই তৃণমূল নেতা পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তৃণমূলের তরফ থেকে দাবি করা হয়েছে রাজনৈতিক ভাবে চক্রান্ত। এই ঘটনার তদন্ত শুরু করেছে পটাশপুর থানার পুলিশ।
সূত্রের খবর, পটাশপুর এক ব্লকের পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা ব্লক তৃণমূল সভাপতি হলেন পীযূষ কান্তি পণ্ডা। তিনি সামনে থেকে শাসক দল তৃণমূল কংগ্রেসকে নেতৃত্ব দিচ্ছেন। গত কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় এক যুবক তৃণমূল নেতা পীযূষ কান্তি পণ্ডার উদ্দেশ্যে প্রাণনাশের হুমকি দিয়ে পোস্ট করেন।
তিনি বলেন ” পীযূষ পণ্ডা শুনে রাখ , তোর মা কি তোকে সোনার চামচ মুখে নিয়ে জন্ম দিয়েছিল, ছেঁড়া লুঙ্গি পড়ে ঘুরতিস, তোর কি মনে নেই। টিএমসির হয়ে এত ভাষণ দিচ্ছিস। ওই লুঙ্গি বাহিনি। টিএমসি দালাল। পটাশপুরে মাটিতে তোকে জ্যান্ত কবর দেবো , আসছি কিছু সময় অপেক্ষা “। এই বলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এক যুবক। যদিও
এই বিষয়ে পটাশপুর এক ব্লকের তৃণমূল সভাপতি পীযূষ কান্তি বলেন আমাকে ভয় দেখিয়ে লাভ নেই আমি সারাদিন ধরে মানুষের কাজ করি ,তেমন কাজ করব, আমাকে এমন কথা বলেছে তার কি হয় দেখুন আমাকে প্রাণে মারবে নাকি সেই গ্রেপ্তার হবে সেটাই এখন দেখার। যদিও এই বিষয় নিয়ে কটাক্ষ করতে ছাড়ছেনা বিজেপি নেতৃত্ব, কাঁথি সাংগঠনিক জেলার বিজেপির সাধারণ সম্পাদক অসীম মিশ্র বলেন কাঠ মানির রোসে হয়তো ফুলে-ফেঁপে উঠেছেন সাধারণ ওর জন্য মুখ খুলতে শুরু করেছে পুলিশ তদন্ত করে দেখছে, যদিও হিংসার রাজনীতি বিজেপি পছন্দ করে না।