মাতারা ট্রাস্টের পক্ষ থেকে মকরসংক্রান্তি উপলক্ষে মেদিনীপুর শহরের কাঁসাই নদীর তীরবর্তী গান্ধী ঘাট এলাকায় দুস্থ গরিব মানুষের হাতে তুলে দেওয়া হলো খাদ্য সামগ্রী

0
306

নিজস্ব সংবাদদাতা,পশ্চিম মেদিনীপুর:- প্রতি বছরের ন্যায় এবারও পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুর শহরের মহাতাবপুর মাতারা ট্রাস্টের পক্ষ থেকে মকর সংক্রান্তি উপলক্ষে মেদিনীপুর শহরের কাঁসাই নদীর তীরবর্তী গান্ধী ঘাট এলাকায় দুস্থ গরিব মানুষের হাতে করোনা পরিস্থিতিতে কিছু শুকনো খাবার দেওয়া হয়। অন্যান্য বছরে লুচি মিষ্টি দেওয়া হতো কিন্তু এইবছর করোনার বাড়বাড়ন্তের জন্য উদ্যোক্তারা শুকনো খাবারের কথা চিন্তা করে। প্রায় পাঁচ শতাধিক দরিদ্র মানুষকে এই শুকনো খাবার দেওয়া হয়। উপস্থিত ছিলেন মাতারা ট্রাস্টের সভাপতি বিশ্বজিৎ মিশ্র সম্পাদক সুদর্শন পাখিরা প্রীতি চক্রবর্তী নয়ন মাহাতো চন্দন মাইতি সহ অন্যান্য সদস্যগন।
পাশাপাশি সামনে পৌরসভার নির্বাচন কে সামনে রেখে জনসংযোগ এই সামিল জেলা তৃণমূল কংগ্রেস। জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি সুজয় হাজরার শহরের গান্ধী ঘাট এই করোনা সচেতন করতে প্রায় হাজার খানেক দূঃস্থ শীতার্ত মানুষকে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ কর্মসূচী করে।