বাস স্ট্যান্ড এলাকায় যানজট মুক্ত করতে অভিযানে নামলো কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ।

0
272

মনিরুল হক, কোচবিহারঃ শহরের বাস স্ট্যান্ড এলাকায় যানজট মুক্ত করতে অভিযানে নামলো বিশাল পুলিশ বাহিনী। এদিন কোচবিহার জেলা অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজের নেতৃত্বে শহরের বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় এই অভিযান চলে। এদিন বিশাল পুলিশ বাহিনী ওই এলাকার যানচলাচল নিয়ন্ত্রণে আনে।
জানা যায়, বেশ কিছুদিন ধরে কোচবিহার বাস স্ট্যান্ড এলাকায় যানজটে পড়ে তিতিবিরক্ত মানুষ কোতোয়ালি থানায় অভিযোগ জানাচ্ছিলেন। তাই এদিন সেই যানজট নিয়ন্ত্রণ করতে এবং পরিদর্শন করলেন অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ। এদিন অতিরিক্ত পুলিশ সুপার ছাড়াও সেক্ষানে উপস্থিত ছিলেন জেলা ট্রাফিক পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা।
কোচবিহার জেলা অতিরিক্ত পুলিশ সুপার কুমার সানি রাজ বলেন, বেশ কিছুদিন ধরে কোচবিহার বাস স্ট্যান্ড এলাকায় যানজটের খবর যাচ্ছিল কোচবিহার কোতোয়ালি থানায়। তাই আজ যানজট মুক্ত করতে কোচবিহার পুলিশের এই উদ্যোগ। তিনি বলেন, এই যানজট যাতে মুক্ত করা যায় তার জন্য পুরসভা, সদর মহকুমা শাসক সহ বাকি আধিকারিকদের সাথে কথা বলে সমস্যা সমাধান করা হবে।
কোচবিহার বাস স্ট্যান্ড শতাব্দী প্রাচীন বাস স্ট্যান্ড। এই বাস স্ট্যান্ড এলাকায় রয়েছে ৩ টি স্ট্যান্ড এক পাশে রয়েছে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস স্ট্যান্ড ওপর দিকে রয়েছে বেসরকারী বাস স্ট্যান্ড। এই বেসরকারি বাস স্ট্যান্ডের ভেতর রয়েছে ছোট গাড়ির স্ট্যান্ড। প্রতিদিন হাজার হাজার মানুষের চলাচল এই বাস স্ট্যান্ড দিয়েই। এখান থেকে যেমন শিলিগুড়ি, কলকাতার গাড়ি ছাড়ে তেমনি পার্শ্ববর্তী রাজ্য আসামের গাড়িও এখান থেকেই ছাড়ে। তাই এই এলাকার যানজট ভাবাচ্ছে জেলা প্রশাসন সহ পুলিশকেও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here