বাজকুল মিলনী মহাবিদ্যালয়ের গভর্নিং বডির নাম ঘিরে দলের অন্দরে অসন্তোষ,শোরগোল।

0
108

নিজস্ব সংবাদদাতা,পূর্ব মেদিনীপুর:- পূর্ব মেদিনীপুর জেলার বাজকুল মিলনী মহাবিদ্যালয়ের গভর্নিং বডি নিযুক্ত ঘিরে নবনিযুক্ত গভর্নিং বডির মেম্বার আজিমুল হোসেনের নিয়োগকে সমর্থন জানিয়ে কাজলাগড় রাজবাড়ী চত্বরে প্রেসমিট করলেন ভগবানপুর ১ব্লকের তৃণমূল কংগ্রেসের এক ঝাঁক শীর্ষ নেতৃত্ব।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুকে ধন্যবাদ জানিয়ে তৃণমূল নেতাদের বক্তব্য বাজকুল মিলনী মহাবিদ্যালয়ের গভর্নিং বডির প্রেসিডেন্ট হিসেবে চন্ডিপুরের বিধায়ক তথা অভিনেতা সোহম চক্রবর্তী ও গভর্ণিং বডির সদস্য হিসেবে ভগবানপুর ১ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রণব মাইতি ও ভগবানপুর ১ ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আজিমুল হোসেনের নিয়োগকে আমরা সাধুবাদ জানাই।
কলেজের স্থায়ী অধ্যক্ষ নিয়োগ বিজ্ঞান বিভাগের আধুনিক ল্যাবরেটরির স্থাপন সহ একগুচ্ছ লক্ষ্য নিয়ে কাজ করবে আমাদের বিধায়ক। বাজকুল কলেজ ঘিরে দীর্ঘদিন চলা ঘুঘুর বাসা ভেঙে যাবে । সরকারের এই সিদ্ধান্তকে আমরা সাধুবাদ জানাই। বৃহস্পতিবার সংবাদমাধ্যমের সামনে উপস্থিত ছিলেন ভগবানপুরের তৃণমূল নেতৃত্ব মদনমোহন পাত্র, অসিত প্রধান, বাদল পন্ডা, তুহিন সাহু, সহ ভগবানপুর ১ ব্লক তৃণমূল কংগ্রেসের শীর্ষ নেতৃত্ব।
জেলা তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি ও প্রাক্তন ব্লক তৃণমূল সভাপতি মদনমোহন পাত্র বলেন দলের মধ্যে সমস্ত কাজ সমর্থনযোগ্য নয় সকলকে নিয়ে চলতে হবে আমাদের। দলের ক্ষতি হোক ও দলের মধ্যে বিভেদ সৃষ্টি হোক তা আমরা চাই না।
আমরা চাই দলের মধ্যে থেকে সকলে একসাথে মিলেমিশে কাজ করতে।
আজিমুল হোসেনের ভুয়সি প্রশংসা করে,এই বিষয়ে ভগবানপুর ১ পঞ্চায়েত সমিতির সভাপতি প্রণব মাইতি বলেন আজিমুল হোসেন একজন দক্ষ সংগঠক এবং সমাজসেবক এমনকি উনি একজন এডুকেটেড, তার নামে এমনকি আমাদের নামে যেভাবে কেচ্ছা রটনা হয়েছে তার তীব্র নিন্দা প্রকাশ করছি। আমার বিরুদ্ধে যদি কোন দুর্নীতির প্রমাণ করতে পারে তবে আমি পদ ছেড়ে দেবো।
বাজকুল কলেজের গভর্নিং বডির মেম্বার আজিমুল হোসেন বলেন আমাকে বাজকুল কলেজের গভর্নিং বডির মেম্বার করার জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু ও বিধায়ক সোহম চক্রবর্তীকে ধন্যবাদ জানাই। আমাকে যে জায়গাটা নাড়া দিয়েছেন তার জন্য আমি কৃতজ্ঞ এবং যে দায়িত্ব আমাকে দিয়েছেন আপনারা সেটাইতো আমি পালন করব। পাশাপাশি বলেন কারো ব্যক্তি স্বার্থে আঘাত লেগেছে তাই ওনারা এমন কথা বলছেন তবে এ বিষয়ে আমি বেশি কিছু বলতে পারব না যা বলার আমার উপর নেতৃত্বরাই বলেছেন।
বাজকুল কলেজের গভর্নিং বডি গঠনকে কেন্দ্র করে তৃণমূলের অন্দরে এক প্রকার দলের মধ্যে অসন্তোষ দেখা গেল ভগবানপুরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here