বাড়ি বাড়ি পানীয় জলের উদ্যোগ নিলেন কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার 12 নাম্বার ওয়ার্ডের বাসিন্দা।

0
273

উঃ দিনাজপুর, রাধারানী হালদারঃ- বাড়ি বাড়ি পানীয় জলের উদ্যোগ নিলেন কালিয়াগঞ্জ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার 12 নাম্বার ওয়ার্ডের বাসিন্দা। উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ এর দীর্ঘদিনের সমস্যা বাড়ি বাড়ি পানীয় জল কংগ্রেস এই উদ্যোগ নিল সফল হতে পারেনি। কালিয়াগঞ্জ পৌর বোর্ড কংগ্রেস থেকে তৃণমূল আসার পরে কার্তিক চন্দ্র পাল উদ্যোগ নিলেও মানতে নারাজ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি সুজিত সরকার বলেন মা মাটি সরকারে বোর্ডের উদ্যোগে বাড়ি বাড়ি পানীয় জলের প্রকল্প শুরু হয়েছে।
কালিয়াগঞ্জ পৌরসভার প্রাক্তন পৌরপতি তথা প্রাক্তন পৌর প্রশাসক কার্তিক চন্দ্র পাল তৃণমূল কংগ্রেসে যোগদান নিয়ে কোনো মন্তব্য করতে চাইনি সমস্ত রাজ্য রাজ্য জেলার নেতা উপরে ছেড়ে দিলেন।
কালিয়াগঞ্জে ১২ নাম্বার ওয়াডে বাড়ি বাড়ি পানীয়জল পেয়ে খুশি এলাকার বাসিন্দা রা। গত পৌর নির্বাচনে এই ওযাড থেকে কংগ্রেসের জয় হলে। বর্তমানে তৃনমুল, বিজেপি মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে। এখন দেখার বিষয় এই ওয়ার্ড থেকে কে জিতবে। যতসম্ভব এই ওয়ার্ড থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজিত সরকার হতে পারেন জেতার আশাবাদি ও জনগনের রায়ে এগিয়ে রয়েছেন।