নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ জন্মদিন উপলক্ষে প্রতিবন্ধীদের পাশে কলকাতার প্রেমানন্দ মেমোরিয়াল হাসপাতাল।

0
718

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং – চারপাশের বহু প্রতিবন্ধী মানুষের সাফল্য আমাদের প্রতিনিয়ত অনুপ্রেরণা জোগায়। প্যারা অলিম্পিক কিংবা খেলার জগতে সাফল্যের শিখরে পৌঁছনো মানুষরা রয়েছেন আমাদের নিত্যজীবনে।এমন লড়াকু মানুষের সংখ্যা কম নয়। যাঁদের প্রতি শ্রদ্ধায় মাথা নত হয়ে আসে। আর সেই কারণেই নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫ তম জন্ম দিনে বিশেষ পদক্ষেপ নিলেন প্রেমানন্দ মেমোরিয়াল হাসপাতাল।বিশেষ দিনে জয়নগর থানার অন্তর্গত তিলপি গ্রামের শারীরিক ভাবে বিশেষ ক্ষমতা সম্পন্ন অ্যাথলিটদের জন্য ৩০০ টি শীতবস্ত্র তুলে দিলেন তাঁদের হাতে। জয়নগরের তিলপি গ্রামের প্রতিবন্ধী অশ্বিনের সরদার সর্বপ্রথম এমন ত্রাণ পেলেন বলে জানিয়েছেন।তিনি বলেন এলাকার দুঃস্থ পরিবার ও প্রতিবন্ধীদের জন্য এমন ত্রাণের ব্যবস্থা আমাদের কাছে সবথেকে বড় পাওনা।এমন ভাবে মানুষের পাশে দাঁড়ানোর জন্য ‘কলকাতা প্রেমানন্দ মেমোরিয়াল হাসপাতাল’ কে কুর্নিশ জানাই।
প্রেমানন্দ মেমোরিয়াল হাসপাতালের ম্যানেজার মার্ক মলাই বলেন ‘প্রতিনিয়ত প্রতিবন্ধীদের সাথে থাকতে চাই ও সাহায্য করতে চাই। আর সেই কারণে বিভিন্ন প্রতিবন্ধী মানুষকে খুঁজে আমরা এই ত্রাণ সামগ্রী দিয়ে থাকি। বিগত প্রায় ৭ বছর ধরে এমন কাজ চলছে। আগামী দিনেও এমন কাজ চালু থাকবে।’
উল্লেখ্য জেলার কুলতলী, গোসাবা, বাসন্তী, রায়দিঘি, ক্যানিং, জয়নগর সহ বীরভূম,বর্ধমান, পুরুলিয়া, আসানসোল ও উত্তর ২৪ পরগনা এলাকার প্রতিবন্ধীদের কে ও সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন প্রেমানন্দ মেমোরিয়াল হাসপাতাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here