প্রান্তিক বাজারে পথ দুর্ঘটনায় গুরুতর আহত ২ বাইক আরোহী।

0
103

মনিরুল হক, কোচবিহার: পথ দুর্ঘটনায় গুরুতর আহত ২ বাইক আরোহী। ঘটনাটি ঘটেছে ১ নম্বর গেট প্রান্তিক বাজার সংলগ্ন এলাকায়। ঘটনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিনহাটা মহকুমা হাসপাতালে নিয়ে যায়। তাদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দিনহাটা থানার পুলিশ। পরে ঘাতক বাইক দুটিকে উদ্ধার করে দিনহাটা থানায় নিয়ে যাওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, এদিন বেলা ১ টা ২০ নাগাদ কোচবিহার মৃত্যুঞ্জয় মজুমদার নামে এক বাইক আরোহী দিনহাটার দিকে যাচ্ছিল। সেই সময় বাজার সংলগ্ন এলাকা থেকে রাস্তায় একটি বাইক ঘুরিয়ে কোচবিহারে দিকে যাওয়ার চেষ্টা করে । সেই সময় কোচবিহার থেকে দিনহাটার দিকে যাওয়া বাইকটি ওপর বাইক টিকে সজোরে ধাক্কা মারে। পরে দুজনে বাইক থেকে পড়ে যায়। একজনের বাইকের হ্যান্ডেল মাথায় লেগে মাথা ফেটে যায় এবং মাথা থেকে ব্যাপক রক্ত ক্ষরণ হয়। আহতদের উদ্ধার করে স্থানীয়রা দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, একটি বাইক অপর একটি বাইককে সজোরে ধাক্কা মারে । ওই ঘটনায় দুই জনের গুরুতর চোট পায়। আহতরা হলেন মৃত্যুঞ্জয় মজুমদার ও পঙ্কজ বোস। তাদের বাড়ি দিনহাটায় বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here