পৌরসভার অন্তর্গত প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র গুলিতে শুরু হলো বিনামূল্যে ফিজিওথেরাপি চিকিৎসা।

0
286

পশ্চিম মেদিনীপুর, নিজস্ব সংবাদদাতা:- রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় ও বিধায়িকা জুন মালিয়ার সহযোগিতায় এবং মেদিনীপুর পৌরসভার উদ্যোগে পশ্চিম মেদিনীপুর জেলার জেলা শহর মেদিনীপুর পৌরসভার অন্তর্গত বিভিন্ন প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র গুলিতে শুরু হলো বিনামূল্যে ফিজিওথেরাপি চিকিৎসা।

সোমবার মেদিনীপুর শহরের শরৎপল্লীতে অবস্থিত প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রতে এই বিনামূল্যে ফিজিওথেরাপি সেন্টারের শুভ উদ্বোধন করা হলো। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেদিনীপুর পৌরসভার পৌর প্রশাসক সৌমেন খান, পৌরসভার ভাইস চেয়ারম্যান ডঃ গোলক বিহারী মাঝি, বিশ্বনাথ পাণ্ডব, চন্দ্রশেখর তেওয়ারি সেই সঙ্গে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী আরিফ আহমেদ। সবার উপস্থিতিতেই মেদিনীপুর শহরে অবস্থিত বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রগুলোতে শুরু হলো বিনামূল্যে ফিজিওথেরাপি চিকিৎসা।

পৌরসভার পক্ষ থেকে জানা গেছে, মেদিনীপুর পৌরসভার অন্তর্গত তিনটি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রতে প্রাথমিকভাবে এই বিনামূল্যে ফিজিওথেরাপি চিকিৎসা ব্যবস্থা শুরু করা হয়েছে। সোমবার ও মঙ্গলবার শরৎপল্লী, বুধ-বৃহস্পতি কুইকোটা, শুক্রবার ও শনিবার বারবল্লভপুর, এই সব প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র গুলিতে সকাল ১০টা হ‌ইতে দুপুর ২টো পর্যন্ত বিনামূল্যে দেওয়া হবে ফিজিওথেরাপি চিকিৎসা।

এই বিষয়ে মেদিনীপুর পৌরসভার চেয়ারম্যান সৌমেন খান জানিয়েছেন, “শহরের অনেক দুঃস্থ মানুষ রয়েছেন যাদের ফিজিওথেরাপি করার প্রয়োজন কিন্তু অর্থের অভাবে করতে পারছেন না, মূলত সেই সব মানুষদের পাশে দাঁড়িয়ে সুচিকিৎসার ব্যবস্থা করতেই মেদিনীপুর পৌরসভা কর্তৃপক্ষ এই উদ্যোগ নিয়েছে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here