মাথাভাঙ্গা হিন্দুস্থান মোড়ে সংঘর্ষের ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে থানায় তৃণমূল-বিজেপি।

0
294

মনিরুল হক, কোচবিহারঃ গতকালের সংঘর্ষের পর দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে থানায় হাজির হন উভয় পক্ষের নেতৃত্বরা। আজ দুপুর বারোটা নাগাদ মাথাভাঙ্গা ২নং ব্লকের ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দুই পক্ষই। একে অপরের দিকে ঘটনার অভিযোগ তুলতে থাকেন তৃণমূল বিজেপি। এদিন তৃণমূলের পক্ষ থেকে থানায় আসেন কোচবিহার জেলা যুব তৃণমূল সভাপতি কমলেশ অধিকারীর নেতৃত্বে সহ স্থানীয় ব্লক অঞ্চল নেতৃত্ব।
ওপর দিকে বিজেপির পক্ষ থেকে এদিন দোষীদের উপযুক্ত শাস্তির দাবিতে আজ ঘোকসাডাঙ্গা থানায় হাজির হন বিজেপির কোচবিহার জেলা সভাপরি তথা উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুকুমার সরকার, দক্ষিণ বিধানসভা কেন্দ্রের বিধায়ক নিখিল রঞ্জন দে, বিধায়ক সুশীল বর্মন সহ স্থানীয় বিজেপি নেতৃত্বরা।
এদিন দুই রাজনৈতিক দলের থানায় শাস্তির দাবিতে থানায় আসে।এই ঘটনা যাতে কোনরকম বিশৃঙ্খলা তৈরি না হয় তার জন্য থানার বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছিল ঘোকসাডাঙ্গা থানা চত্বরে।
এই বিষয়ে বিজেপি জেলা সভাপতি সুকুমার সরকার বলেন,তাদের কর্মীদের উপর আক্রমণ করার প্রতিবাদে,দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য প্রসাসনের দারস্থ হতেই আজ থানায় আসা।
অপর দিকে তৃনমূল যুব সভাপতি কমলেশ অধিকারী বলেন, তাদের কর্মীদের পা ভেঙে দেওয়া হয়েছে, আহত তারা, বিজেপিরা এই কাজ করেছে বলে দাবি তার। এই বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ করা হচ্ছে বলে জানিয়েছেন তিনি।
প্রসঙ্গত,গতকাল রাতে মাথাভাঙ্গা ২ ব্লকের হিন্দুস্তান মোড় এলাকা তৃণমূল-বিজেপি সংঘর্ষ উত্তপ্ত হয়ে ওঠে। আহত হয় দুই পক্ষের কমপক্ষে ৬ জন বলে জানা যায়। এই ঘটনার জেরে আজ দুপুর বারোটা নাগাদ মাথাভাঙ্গা ২ নং ব্লকের ঘোকসাডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দুই পক্ষই। একে অপরের দিকে ঘটনার অভিযোগ তুলতে থাকেন তৃণমূল বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here