মালতিপুর এলাকার ভিন রাজ্যে কাজ করতে যাওয়া  এক শ্রমিকের মৃত্যুর ঘটনার পর তাঁর পরিবারের পাশে দাঁড়ালো জেলা তৃণমূল নেতৃত্ব।

0
231

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- মালতিপুর এলাকার ভিন রাজ্যে কাজ করতে যাওয়া  এক শ্রমিকের মৃত্যুর ঘটনার পর তাঁর পরিবারের পাশে দাঁড়ালো জেলা তৃণমূল নেতৃত্ব। মঙ্গলবার সকালে মালতিপুর বিধানসভা কেন্দ্রের হাটখোলা এলাকার মৃত দিনমজুরের পরিবারের সঙ্গে দেখা করেন সংশ্লিষ্ট বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা জেলা তৃণমূল সভাপতি আব্দুর রহিম বক্সী। অসহায় এই পরিবারটিকে সব রকম ভাবে সহযোগিতা করার আশ্বাস দেন বিধায়ক।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  হাটখোলা এলাকার বাসিন্দা মৃত শ্রমিকের নাম শম্ভু মৌলিক (৪০)। গতমাসে গুজরাটে গিয়েছিলেন দিনমজুরের কাজ করতে। এরপর গত সপ্তাহের হৃদরোগে আক্রান্ত হয়ে গুজরাটে মৃত্যু হয় মালদার ওই শ্রমিকের।  মৃত শম্ভু মৌলিক পরিবারের একমাত্র উপার্জনশীল ছিলেন । তার পরিবারের স্ত্রী-সন্তানেরা রয়েছে। এই অবস্থায় ওই পরিবারটিকে সব রকম ভাবে সহযোগিতার আশ্বাস দিয়েছেন স্থানীয় বিধায়ক আব্দুর রহিম বক্সী। তিনি বলেন, ওই পরিবারটির সমস্যার কথা শুনেছি । তাদের সঙ্গে দেখা করে রাজ্য সরকারের যে সমস্ত প্রকল্প রয়েছে তার অন্তর্ভুক্ত করার ব্যবস্থা নেওয়া হবে। তৃণমূল গরিব মানুষদের পাশে সবসময়ের জন্য রয়েছে।

ছবি ——– মৃত শ্রমিকের পরিবারে সঙ্গে কথা বলছেন তৃণমূল বিধায়ক আব্দুর রহিম বক্সী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here