মালদা শহরের বিভিন্ন এলাকার মার্কেট সংস্কার এবং পরিস্রুত পানীয় জলাধার তৈরীর উদ্যোগ নিল ইংরেজবাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী।

0
357

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- মালদা শহরের বিভিন্ন এলাকার মার্কেট সংস্কার এবং পরিস্রুত পানীয় জলাধার তৈরীর উদ্যোগ নিল ইংরেজবাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী। মঙ্গলবার দুপুরে মালদা শহরের বাঁধরোড এলাকায় দলের জেলা কার্যালয়ে এক সাংবাদিক বৈঠক করে ইংরেজবাজার বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় বিধায়ক তহবিল থেকে একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের কথা জানিয়েছেন শ্রীরূপা মিত্র চৌধুরী। বিধায়ক তহবিলের উন্নয়নের মধ্যে মালদা শহরের ছানা এবং মুড়ি মার্কেটের পরিকাঠামো উন্নয়ন  সহ একাধিক এলাকার উল্লেখ করা হয়েছে। বিধানসভা নির্বাচনের পর বিধায়ক তহবিলের প্রথম বর্ষের বরাদ্দ ৬০ লক্ষ টাকায় মধ্যে থেকে যাবতীয় এলাকার উন্নয়ন করার কথা জানিয়েছেন বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী।

এদিন সাংবাদিক বৈঠকে ইংরেজবাজার বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী বলেন,  প্রথম বর্ষে বিধায়ক তহবিলের টাকায় পরিকাঠামো উন্নয়ন হবে মালদা শহরে। যার মধ্যে ছানা মার্কেট ও মুড়ি মার্কেট রয়েছে। এছাড়াও মালদা শহরের একাধিক বড় বাজারের পরিকাঠামো উন্নয়ন , মকদমপুর বাজারে পরিশ্রুত পানীয় জলাধার তৈরি সহ ইংরেজবাজার বিধানসভা এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য বিধায়ক তহবিল বরাদ্দ অর্থ খরচ করা হবে।

এদিকে বিজেপি বিধায়কের এই পরিকাঠামো উন্নয়নের খবর জানার পর স্বাভাবিকভাবেই খুশি প্রকাশ করেছেন শহরের বেশ কয়েকটি মার্কেট এলাকার ব্যবসায়ীরা । তাঁদের বক্তব্য , দীর্ঘদিন ধরেই মালদা শহরের ছানা মার্কেট, মুড়ি মার্কেট বেহাল অবস্থায় পড়েছিল। আরও বেশকিছু মার্কেটে পরিস্রুত পানীয় জলের সমস্যা ছিল। যেগুলি বিজেপি বিধায়ক তহবিলের টাকায় উন্নয়নের উদ্যোগ নেওয়া হয়েছে। বিধায়কের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বিভিন্ন এলাকার ব্যবসায়ীরা।

ছবি ———  সাংবাদিক বৈঠকে ইংরেজবাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here