ছয় তলার সিঁড়ির রেলিং থেকে বেসামাল হয়ে পড়ে মৃত্যু হল ৮ বছরের এক শিশুর।

0
233

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- ছয় তলার সিঁড়ির রেলিং থেকে বেসামাল হয়ে পড়ে মৃত্যু হল ৮ বছরের এক শিশুর। শুক্রবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা মেডিকেল কলেজের আউটডোরে বহুতল বিল্ডিং-এ এই ঘটনার পর মেডিকেল কলেজের আউটডোরে এলাকায় তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে। মেডিকেল কলেজ কর্তৃপক্ষ এবং সংশ্লিষ্ট এলাকার পুলিশ ক্যাম্পের কর্মীরা এসে মৃত শিশুকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে মৃত শিশুর নাম হরষিত সিং (৮)। তার বাবার নাম বলবীর সিং । তাদের বাড়ি বিহারের কাটিহারে। মালদা শহরের বুড়াবুড়িতলা এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন ওই সিং পরিবার । মেডিক্যাল কলেজের সামনে ছোট্ট একটি মুখরোচক অস্থায়ী খাবারের দোকান রয়েছে বলবীর সিং-এর ওই শিশুটির মিরগি রোগ ছিল। এদিন সকালে বাবার সঙ্গে দোকানে আসে ছেলে। এরপর অভিভাবকদের অলক্ষ্যেই মেডিকেল কলেজের আউটডোরে ছয় তলায় উঠে যায় ওই শিশুটি। সেখান থেকে খেলার ছলে সিঁড়ির রেলিং বেয়ে নামতে গিয়ে ওপর থেকে তিনতলায় পড়ে মাথায় আঘাত পায়, ঘটনাস্থলেই মৃত্যু ওই শিশুটির।
মৃত শিশুর বাবা বলবীর সিং জানিয়েছেন, ছেলের মিরগি রোগ ছিল বলেই ওকে চোখের সামনেই রাখতাম । এদিন মেডিক্যাল কলেজের সামনে ঝালমুড়ির দোকান খোলার সময় আমার ছেলে নজর এড়িয়ে আউটডোরের ছয়তলা বিল্ডিং এ উঠে যায়। এরপর সেখান থেকেই পড়ে গিয়ে মৃত্যু হয় ছেলের। যদি এদিন ঝড় বৃষ্টির জন্য সকাল থেকেই মেডিকেল কলেজের আউটডোরে ফাঁকা ছিল। ফলে সকলের অলক্ষ্যে সহজেই ওই শিশটি মেডিকেল কলেজের ছয় তলার রেলিঙে চলে যায়। এরপর এই দুর্ঘটনাটি ঘটে।
মেডিকেল কলেজ কর্তৃপক্ষ জানিয়েছে, এদিন গভীর রাত থেকে ঝড় বৃষ্টি চলছে । যার ফলে আউটডোরে রোগীদের ভিড় ছিল না । এর ফাঁকেই এই দুর্ঘটনাটি ঘটনাটি ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here