তৃণমূল প্রার্থী তালিকায় নাম নেই বিদায়ী কাউন্সিলার এর, এর ফলে বিক্ষোভ বিধায়ক কার্যালয়ের সামনে।

0
279

আবদুল হাই, বাঁকুড়াঃ দলীয় প্রার্থী হতে না পেরে এবার বিধায়ক কার্যালয়ের সামনে অনুগামীদের সঙ্গে নিয়ে বিক্ষোভে সামিল হলেন বিষ্ণুপুর পৌরসভার ১৮ নম্বর ওয়ার্ডের ‘বিদায়ী’ কাউন্সিলর, তৃণমূল নেত্রী রেখা রজক। শুক্রবার রাতে তিনি স্থানীয় বিধায়ক তন্ময় ঘোষের কার্যালয়ের সামনে দলীয় পতাকা নিয়ে বিক্ষোভে সামিল হন। ‘ বিদ্রোহী’ বিদায়ী কাউন্সিলর রেখা রজক ক্ষোভ প্রকাশ করে বলেন, যাঁকে তাঁর ১৮ নম্বর ওয়ার্ডে প্রার্থী করা হয়েছে তিনি ঐ ওয়ার্ডের বাসিন্দা নন, ওনাকে ১৯ নম্বর ওয়ার্ড থেকে তুলে আনা হয়েছে। এমনকি ঐ প্রার্থী দলের সঙ্গে যুক্ত নন বলেও তিনি দাবি করেন । এবিষয়ে বিধায়ক তন্ময় ঘোষ বলেন, আমাদের দল অনেক বড়।
অনেকের আশা ছিল তারা প্রার্থী হবেন। তবে এটা ‘মান অভিমানের পালা’। যা সাময়িক। তবে কাল পরশুর মধ্যে এঁরাই দলীয় প্রার্থীর হয়ে প্রচারে নামবেন বলে তিনি দাবি করেন।
অপরদিকে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরেই বাঁকুড়ায় প্রার্থী পছন্দ না হওয়ায় বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্রর গাড়ি আটকে চলে তুমুল বিক্ষোভ। দলীয় কর্মীদের বিক্ষোভের জেরে শেষ পর্যন্ত গাড়ি থেকে নেমে ফের তৃনমূল জেলা কার্যালয় তৃনমূল ভবনে ঢুকতে বাধ্য হন জেলা সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র। তৃনমূল ভবনের ভেতর তাঁকে ঘেরাও করে আটকে রাখেন তৃনমূল কর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here