প্রথম দিনেই তুফানগঞ্জে মনোনয়নপত্র জমা বিদায়ী প্রশাসক মন্ডলির চেয়ারম্যান সহ ৫ তৃণমূল প্রার্থীর।।।

0
221

মনিরুল হক, কোচবিহারঃ প্রথম দিনেই মনোনয়নপত্র জমা দিলেন তুফানগঞ্জ পুরসভার বিদায়ী প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান ইন্দ্রজিৎ ধর সহ ৫ তৃণমূল কংগ্রেস প্রার্থী। আজ দলীয় কর্মী সমর্থকদের নিয়ে মিছিল করে তুফানগঞ্জ মহকুমা শাসকের দফতরে গিয়ে এক এক করে ৫ তৃণমূল প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দেন। মনোনয়নপত্র জমা দেওয়াকে কেন্দ্র করে যাতে কোন অশান্তি না ছড়ায় তার জন্য ব্যাপক পুলিশি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। কোভিড মোকাবিলায় সমস্ত রকম স্বাস্থ্য মেনে মনোনয়নপত্র জমা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।
মনোনয়নপত্র জমা দেওয়ার পর তুফানগঞ্জ পুরসভার বিদায়ী প্রশাসক মণ্ডলীর চেয়ারম্যান ইন্দ্রজিৎ ধর বলেন, “তুফানগঞ্জ শহরে বিজেপির সংগঠন বলতে কিছু নেই। এখনও প্রার্থী ঘোষণা করতে পারে নি। বামেরাও এখানে দুর্বল। তাই তুফানগঞ্জের ১২ টি ওয়ার্ডের সব কটি তৃণমূল পাবে। কোন কোন ওয়ার্ডে বিরোধীদের জামানত বাজেয়াপ্ত হবে।”
আগামী ২৭শে ফেব্রুয়ারী রাজ্যের অন্যান্য পুরসভার সাথে কোচবিহার জেলার ৬টি পুরসভায় নির্বাচন হতে চলেছে। ওই নির্বাচনের জন্য এদিন থেকেই মনোনয়নপত্র জমা দেওয়া কাজ শুরু হয়েছে। চলবে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত। এরমধ্যে প্রথম দিনেই তুফানগঞ্জ পুরসভার ৫ তৃণমূল প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দেওয়ার কাজ সম্পূর্ণ করে ফেললেন। ওই পাঁচ প্রার্থীরা হলেন ১ নম্বর ওয়ার্ডের প্রার্থী গৌতম সরকার, ২ নম্বর ওয়ার্ডের প্রার্থী সুধাংশু শেখর সাহা, ৫ নম্বর ওয়ার্ডে প্রার্থী অম্লান বর্মা, ৬ নম্বর ওয়ার্ডের প্রার্থী অনন্ত কুমার বর্মা এবং ১১ নম্বর ওয়ার্ডের প্রার্থী ইন্দ্রজিৎ ধর।
অন্যদিকে দিনহাটায় আগামীকাল তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার কথা রয়েছে। কোচবিহার পুরসভাতেও আগামীকালই তৃণমূল প্রার্থী মনোনয়নপত্র জমা দেওয়ার কথা রয়েছে বলে জানা গিয়েছে।