সাইকেলে করে এলাকায় ঘুরে ঘুরে প্রচার করছেন খড়গপুর পৌরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের তৃণমূলের প্রার্থী জহর পাল।

0
416

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর:- খড়্গপুর পৌরসভার নির্বাচনে হেভিওয়েট আসন ৩৩ নং ওয়ার্ড। যেখানে প্রার্থী হয়েছেন খড়্গপুরের বিজেপির নির্বাচিত বিধায়ক হিরণ এবং বিপক্ষ প্রার্থী তৃণমূলের জহর পাল।
হিরনের বিপক্ষে দাঁড়িয়ে ভোটে জেতাই অন্যতম লক্ষ্য তৃণমূল প্রার্থীর।ঝান্ডা, কর্মী কাউকে নিয়ে নয়,সকাল থেকে এলাকার ছেলের মতো অভিনব প্রচারে বেরালেন তিনি।সাইকেলে করে এলাকায় ঘুরে ঘুরে মানুষের সাথে কথা বলেন তৃণমূল প্রার্থী জহর পাল।তবে শেষ হাসি কে হাসে তা বলবে সময় । খড়গপুর পৌরসভার প্রাক্তন পৌর প্রধান দীর্ঘদিনের কাউন্সিলর তৃণমূল কংগ্রেসের প্রবীণ নেতা জহর পাল ৩৩ নম্বর ওয়ার্ড থেকে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে এবার প্রতিদিন করছেন। তিনি তার হাতের তালুর মতো ওই ওয়ার্ড কে চিনেন। ছ তেমনি গোটা খড়গপুর শহর শুধু নয় অবিভক্ত
মেদিনীপুর জেলার প্রতিটি এলাকা তার খুবই পরিচিত । তাকে হারানোর জন্য বিজেপি প্রার্থী করেছে খড়গপুর সদরের বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় কে। তাতে কোনো লাভ হবে না ।তা ওই এলাকার বাসিন্দারা পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছে। তাদের বক্তব্য যাকে কাছে পাই আমরা তার সাথেই থাকতে চাই। আমাদের কাছের মানুষ বিপদে আপদে যখন আমরা তাকে ডেকেছি তিনি আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন। তাই কোথায় কে প্রার্থী হচ্ছে তা আমাদের জানার প্রয়োজন নেই। আমরা জহর বাবুর পাশে রয়েছি এবং আগামীতেও থাকবো। তাই সাইকেলে করে তিনি গোটা এলাকা নিজের মতো ঘুরে বেড়াচ্ছেন ।রাস্তায় দাঁড়িয়ে মানুষের সাথে কথা বলছেন। বাড়িতে গিয়ে যেমন অন্যান্যদের কথা বলছেন তেমনি ছোটদের কে আদর করছেন ।এই এলাকার মানুষের প্রতি আমার আস্থা আস্থা রয়েছে এদেরকে নতুন করে কিছু বলতে হবে না এরা কোথায় ভোট দিবে তারা ভালভাবেই জানেন তাই জয়ের ব্যাপারে তিনি আশাবাদী বলে জানান।তবে তার প্রতিদ্বন্দ্বী বিজেপির বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় সম্পর্কে তিনি কোনো মন্তব্য করতে চাননি। তিনি বলেন নির্বাচনে যে কেউ দাঁড়াতে পারেন তবে জনগণ যাকে ভোট দিবেন তিনিই নির্বাচিত হবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here