দুয়ারে সরকার ক্যাম্প গিয়ে হামলা ও কাগজপত্র ছিঁড়ে ফেলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

0
168

কোচবিহার, নিজস্ব সংবাদদাতা:- দুয়ারে সরকার ক্যাম্প গিয়ে হামলা ও কাগজপত্র ছিঁড়ে ফেলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। সেখানে কর্মরত কর্মচারীদের আটকে রাখে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার তুফানগঞ্জ বিধানসভার অন্তর্গত ধলপল এক গ্রাম পঞ্চায়েতের ৯/২১৪ নং বুথের নদীভাঙতি এলাকায়। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় তুফানগঞ্জ থানার পুলিশ। পরে সেখান থেকে দুয়ারে সরকারের কর্মচারীদের উদ্ধার করে পুলিশ।

যদিও বিজেপি দাবি,দুয়ারে সরকারে কোন কাজ হয় না। তাই মানুষ ক্ষুব্ধ হয়ে দুয়ারে সরকারের কাজ বন্ধ করে দেয়। কারণ বারবার বিভিন্ন প্রকল্পের জন্য কাগজ জমা দিলেও কোন কাজ হয় না। তাই এই দুয়ারে সরকারের প্রয়োজন নেই বলে স্থানীয় মানুষ সেখানে তাণ্ডব চালায়।

এদিন এবিষয়ে রাজ্য তৃণমূল কংগ্রেসের সহ সভাপতি রবীন্দ্রনাথ ঘোষ বলেন, দুয়ারে সরকার ক্যাম্পে সাধারণ মানুষ যাতে সুবিধা না পায় সেই কারণে বিজেপির কিছু কর্মী সমর্থক দুয়ারে সরকার ক্যাম্পে গিয়ে হামলা চালায়। দুয়ারে সরকার ক্যাম্পে প্রয়োজনীয় কাগজপত্র ছিঁড়ে ফেলে দেয়। জেলা প্রশাসনের কাছে অনুরোধ যারা এই ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে আইনানুসারে কঠোর শাস্তির দাবি জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here