পুলিসকর্মীদের হেনস্থার অভিযোগ বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে।

0
208

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- পুলিসকর্মীদের হেনস্থার অভিযোগ বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। এরই প্রতিবাদে রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করল মালদার বিক্ষোভ প্রদর্শন করলো মালদা জেলা তৃণমূল ছাত্র পরিষদ। মঙ্গলবার দুপুরে চাঁচল ব্লক তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয় মিছিলটি গোটা শহর পরিক্রমা করার পর চাঁচোল নেতাজি মোড়ে এসে শেষ হয়। তারপর ৮১ নম্বর জাতীয় সড়কের সামনে রাস্তায় বসে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন ছাত্রনেতারা। এদিনের এই বিক্ষোভে নেতৃত্ব দেন মালদা জেলা তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক বাবু সরকার ও ব্লক তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি গোলাম মোস্তফা। এদিন প্রায় শতাধিক ছাত্রনেতা রাস্তায় বসে তুমুল বিক্ষোভ প্রদর্শন করেন।

এ বিষয়ে মালদা জেলা তৃণমূল ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক বাবু সরকার বলেন, গতকাল বলপূর্বক গায়ের জোর দেখিয়ে পুলিশকে ধাক্কা ও ছাত্র নেতাদের হেনস্থা করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এরই প্রতিবাদে আজকে আমরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছি। আমাদের দাবি অবিলম্বে ওই বিরোধী দল নেতা কে নেতাকে গ্রেফতার করতে হবে।

যদিও এই বিক্ষোভকে কটাক্ষ করেছেন বিজেপি। চাঁচোলের বিজেপি নেতা প্রসেনজিৎ শর্মা বলেন, পুলিশ প্রশাসনকে তৃণমূলের ঝান্ডার তলায় নিয়ে আসা হয়েছে। এটাই পশ্চিমবঙ্গের রাজনীতি। কাল শুভেন্দু অধিকারী কোন পুলিসকর্মীর গায়ে হাত দেয় নি। বরং আমাদের বিজেপি নেতা কে হেনস্তার মুখে পড়তে হয়েছে। এগুলো সব নাটক। আজ চাঁচোল স্ট্যান্ডে যানজট করে এই বিক্ষোভ করছে তৃণমূল পুলিশের এর বিরুদ্ধে কী ব্যবস্থা নিচ্ছে সেটাই এখন দেখার।