বিহারে মদ পাচার করতে গিয়ে ধৃত যুবক।

0
201

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- সামনেই জেলায় দুটি পুরসভায় ভোট। তাই জেলা জুড়ে চলছে পুলিশি নজরদারি। বাংলা-বিহার সীমান্তে বাড়ানো হয়েছে নিরাপত্তা। যে কোনো রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে তৎপর পুলিশ। আর সেই নিরাপত্তার ঘেরাটোপে এবার বিহারে মদ পাচার করতে গিয়ে ধৃত যুবক। মালদহ জেলার হরিশচন্দ্রপুর এলাকায় রয়েছে বিহার সীমান্ত। বাণিজ্যিক দিক দিয়ে গুরুত্বপূর্ণ এই এলাকায় যে কোনো রকম অপরাধমূলক কাজকর্মে বিহার যোগ থাকে। অপরাধীর অপরাধ করে সহজেই বিহার পালিয়ে গিয়ে বাঁচতে চাই। তাই বাংলা-বিহার সীমান্তে নিরাপত্তা ব্যবস্থা করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। চলছে নাকা চেকিং,সঙ্গে চলছে পুলিশের চিরুনি তল্লাশি। তাতেই এবার ধরা পড়লো এক যুবক। পুলিশ সূত্রের খবর ধৃত যুবকের নাম মিঠুন দাস(৩০)। বাড়ি হরিশ্চন্দ্রপুরের কুশিদা এলাকার হাটখোলাতে। ধৃত যুবক বিহারে মদ পাচার করছিল। ৪০ বিলিতি মদের বোতল সহ পুলিশের কাছে হাতে নাতে ধরা পড়ে ওই যুবক। বোতলগুলি বাজেয়াপ্ত করা হয়েছে।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস বলেন, ধৃত যুবক কে জিজ্ঞাসাবাদ চলছে। ধৃত যুবককে চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

পার্শ্ববর্তী রাজ্য বিহার থেকে মাঝে মাঝে দুষ্কৃতীরা এসে বিভিন্ন অপরাধমূলক কাজকর্ম করে পালিয়ে যায়। দুষ্কৃতীদের ধরতে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশকে। পুরভোটের আবহে যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে তাই বিহার সীমান্তে কড়া চিরুনি তল্লাশি চালাচ্ছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here