সাবিনা ইয়াসমিনের বিধায়ক কোটার টাকায় বিদ্যালয়ের শিক্ষকদের অফিসঘর পঞ্চানন্দপুর সুকিয়া হাইস্কুলে।

0
285

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- সাবিনা ইয়াসমিনের বিধায়ক কোটার টাকায় বিদ্যালয়ের শিক্ষকদের অফিসঘর পঞ্চানন্দপুর সুকিয়া হাইস্কুলে।
এতদিন বিদ্যালয়ে ঠিকমতো বসার জায়গা পেত না শিক্ষকরা।মন্ত্রী সাবিনা ইয়াসমিনের বিধায়ক কোটার টাকায় শিক্ষকদের বসার অতিরিক্ত অফিস ঘর নির্মাণ হলো পঞ্চানন্দপুর শুকিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে। সংবিধান প্রণেতা ডাক্তার সর্বপল্লী রাধাকৃষ্ণনের নামে শিক্ষকদের অফিস ঘরটির নামকরণ রাখা হয়েছে। মন্ত্রী সাবিনা ইয়াসমিন তার বিধায়ক কোটা থেকে শিক্ষকদের এই অফিস ঘরটি নির্মাণের জন্য তিন লক্ষ টাকা প্রদান করেছেন।

বিদ্যালয়ের এই অতিরিক্ত কক্ষ উদ্বোধন করেন মন্ত্রী সাবিনা ইয়াসমিন। উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী সাবিনা ছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় ওসি মৃণাল চ্যাটার্জী।

মন্ত্রী সাবিনা ইয়াসমিন জানান পঞ্চানন্দপুর সুকিয়া হাই স্কুল আমাদের এলাকার একটি স্বনামধন্য স্কুল। বিদ্যালয়ের শিক্ষকদের বসার জন্য কোনো ভালো অফিস ছিল না। তাই বিধায়ক কোটার টাকা থেকে শিক্ষকদের জন্য এটুকু করতে পেরে খুব ভালো লাগছে। ‘

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তফা কামাল জানিয়েছেন “আমাদের বিদ্যালয়টি শতাধিক বছরের পুরাতন। পঠন পাঠন ও ক্রীড়া ক্ষেত্রে গোটা জেলায় সুনাম অর্জন করলেও এতদিন শিক্ষকদের বসার জন্য একটি ভালো অফিস ছিল না। এর আগে বিষয়টি নিয়ে মন্ত্রী সাবিনা ইয়াসমিনের দৃষ্টি আকর্ষণ করায় তিনি আমাদের এই ব্যবস্থা করে দিলেন। এর ফলে আগামী দিনে বিদ্যালয়ের শিক্ষকদের পঠন পাঠন ও বিভিন্ন বিদ্যালয়ের কাজ করতে সুবিধা হবে। এই শ্রেণিকক্ষ নির্মাণের জন্য আমরা মন্ত্রী সাবিনা ইয়াসমিন কে ধন্যবাদ জানাই।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here