বাড়িতে না থাকার সুযোগ নিয়ে একই রাতে পাঁচ বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনায় তিব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের বামনগোলা থানার পাকুয়াহাট এলাকায়।

0
254

নিজস্ব সংবাদদাতা, মালদাঃ- বাড়িতে না থাকার সুযোগ নিয়ে একই রাতে পাঁচ বাড়িতে দুঃসাহসিক চুরির ঘটনায় তিব্র চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের বামনগোলা থানার পাকুয়াহাট এলাকায়। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে মালদহের মালদহের পাকুয়াহাট পঞ্চায়েতের থি নগর ও সালালপুর এলাকায়। ঘটনার খবর পেয়ে রবিবার সকালে ঘটনস্থলে গিয়ে চুরির তদন্ত শুরু করেছে বামনগোলা থানার পাকুয়াহাট ফাঁড়ির পুলিশ। তবে এক সপ্তাহের মধ্যে ওই এলাকায় টি ১০ বাড়িতে চুরির ঘটনা সামনে এসেছে।বারংবার চুরির ঘটনায় পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছেন স্থানীযরা। একাধিক চুরির ঘটনায় রীতিমত আতঙ্কিত এলাকার বাসিন্দারা।

জানাযায়, থিনগর এলাকার সন্তু তফাদার ও প্রসেনজিৎ ভক্ত ও সালালপুর এলাকার সনাতন মণ্ডল, সনদ হেমরম ও নমিতা হাজদার বাড়িতে শনিবার গভীর রাতে দুঃসাহসিক চুরি হয়। প্রত্যেকের বাড়ির সদস্যরা বাড়িতে তালা দিয়ে বাড়ির বাইরে কেউবা আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। বাড়ি ফাঁকা সুযোগ নিয়ে চুরি করে চম্পট দেয় দুষ্কৃতীরা।প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে বাড়িতে ছুটে আসে পরিবারের লোকেরা। চুরির ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বামনগোলা থানায়। তদন্তে পুলিশ। প্রত্যেকেরই বাড়ি থেকে সোনার অলংকার সহ নগদ টাকা খোয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here