স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

0
261

নিজস্ব সংবাদদাতা,বাঁকুড়াঃ বাঁকুড়া জেলার বড়জোড়া ব্লকের মান গ্রাম গয়লা পাড়া প্রাথমিক বিদ্যালয় এর ঘটনা – গত বৃহস্পতিবার ক্লাস চতুর্থ শ্রেণীর এক ছাত্রী স্কুল যায় এবং সেই স্কুলের প্রধান শিক্ষকের হাতে শ্রীলতাহানি হলো। অভিযোগ ওই ছাত্রীর পরিবারের ।

স্কুল ছাত্রীর পরিবার সূত্রের খবর গত বৃহস্পতিবার সেই ছাত্রী প্রতিদিনের মতোই সেদিন স্কুলে যাই এবং স্কুলের টিফিন সময়ে ছাত্রী কে একা পেয়ে তার সাথে কুকীর্তি খারাপ ব্যবহার ছাত্রীর শরীরে হাত দেওয়া শ্রীলতাহানি করে স্কুলের প্রধান শিক্ষক অভিজিৎ ভুই । এবং তারপরে ছাত্রীকে ১০ টাকা দিয়ে বলা হয় এইসব ব্যাপার যেন বাড়িতে না বলে।

এই ঘটনার পর থেকেই সেই ছাত্রী বাড়ি ফিরে সব সময় মনমরা হয়ে থাকত খাওয়া-দাওয়া ঠিক মতো করতে না এবং স্কুল যেতে ভয় করত সেই বিষয়ে দেখে তার মা তাকে জিজ্ঞাসা করলে সে বলে ওই ঘটনা। এই ঘটনা শুনে গ্রামের মানুষ সকালে স্কুল ঘেরাও করে আটক করে রাখে প্রধান শিক্ষককে । উত্তাল হয়ে ওঠে গ্রামবাসী এই ঘটনা শুনে তড়িঘড়ি বড়জোড়া থানার পুলিশ এসে সেই প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক অভিজিৎ ভুই কে থানা নিয়ে যায় এবং তাকে আটক করে রাখে ঘটনাটা কি হয়েছে সেইসব খতিয়ে দেখে বড়জোড়া থানার পুলিশ এবং তাকে জিজ্ঞাসাবাদ করে।