খালের জলে ক্ষতবিক্ষত যুবকের দেহ! এলাকায় চাঞ্চল্য

0
280

সুভাষ চন্দ্র দাশ,ক্যানিং –সাতসকালে খালের জলে এক যুবকের ক্ষতবিক্ষত দেহ ভাসতে দেখে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে জীবনতলা থানার অন্তর্গত তাম্বুলদহ গ্রাম পঞ্চায়েতের নলগড়ার ঝালতলা খালে।মৃত যুবকের নাম রেজাউল সরদার(৩৫)। তার বাড়ি জীবনতলা থানার অন্তর্গত খাগড়া গ্রামে।
স্থানীয় সুত্রে জানা গিয়েছে এদিন সকালে ঝালতলা খালের জলে এক যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ ভাসতে দেখেন এলাকার লোকজন।তারা জীবনতলা থানার পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে হাজীর হয় জীবনতল থানার পুলিশ। মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে।
অন্যদিকে মৃতের পরিবার পরিজন খবর পেয়ে ঘটনাস্থলে হাজীর হয়।মৃতদেহ টি শনাক্ত করেন।মৃতের পরিবারের দাবী সোমবার সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। মঙ্গলবার সকালে পরিবারের লোকজন খবর পায় খালের মধ্যে জলে ভাসছে একটি দেহ। পরিবারের লোকজন গিয়ে দেহটি শনাক্ত করে।মৃতের শরীরে একাধিক জায়গায় আঘাতের ক্ষতচিহ্ন আছে। পারিবারিক শত্রুতার কারণে এই খুন বলে প্রাথমিক অনুমান।দেহটি ময়না তদন্তের জন্য পাঠিয়ে কিভাবে এমন ধরনের খুনের ঘটনা ঘটলো সে বিষয়ে ঘটনার তদন্ত শুরু করেছে জীবনতলা থানার পুলিশ।
অন্যদিকে সাত সকালে খালের জল থেকে রক্তাক্ত মৃতদেহ উদ্ধার কে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েপড়ে।